Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

সাদেক হোসেন খোকার ভাইয়ের ইন্তেকাল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ১২:০০ এএম

অবিভক্ত ঢাকা সিটি করপোরেশনের সর্বশেষ মেয়র মরহুম সাদেক হোসেন খোকার ছোট ভাই ও দক্ষিণ সিটিতে বিএনপির মেয়র প্রার্থী ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের চাচা আনোয়ার হোসেন উজ্জ্বল ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি গতকাল শুক্রবার বিকাল সাড়ে ৫টায় রাজধানীর ইমপালস হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান এ তথ্য জানিয়েছেন। আনোয়ার হোসেন উজ্জ্বল দীর্ঘ দিন অসুস্থ ছিলেন। সর্বশেষ ৬৩ বছর বয়সে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে গত ২০ জুন রাজধানীর ইমপালস হাসপাতালে ভর্তি হন। সেখানেই তিনি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে রেখে গেছেন। 

পরিবারের পক্ষ থেকে জানানো হয়, আজ শনিবার সকাল ১০টায় ব্রাদার্স ইউনিয়ন ক্লাব মাঠে সরকারের নির্ধারিত নিয়ম মেনে জানাজা শেষে জুরাইন কবরস্থানে ভাই মরহুম সাদেক হোসেন খোকার কবরের পাশে তাকে দাফন করা হবে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।###



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইন্তেকাল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ