Inqilab Logo

ঢাকা, সোমবার, ১০ আগস্ট ২০২০, ২৬ শ্রাবণ ১৪২৭, ১৯ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

সঙ্কটাপন্ন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ১২:০০ এএম

শারীরিক অবস্থার অবনতি হওয়ায় আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনকে আবারও ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) নেওয়া হয়েছে। গতকাল তার সাবেক এপিএস ও ভাগিনা মজিবুর রহমান ইনকিলাবকে বলেন, সকালে তার শারীরিক অবস্থার অবনতি হয়। উনার হার্টবিট পাওয়া যাচ্ছিল না। পাঞ্চ করে হার্টবিট ফিরিয়ে আনা হয়। এরপর সকাল ১১টার দিকে তাকে এইচডিইউ থেকে আবারও আইসিইউতে নেওয়া হয়েছে।

এর আগে, গত ২২ জুন দুপুরে সাহারা খাতুনের অবস্থার উন্নতি হলে তাকে আইসিইউ থেকে এইচডিইউতে (হাই ডিপেন্ডেন্সি ইউনিট) স্থানান্তর করা হয়। গত বুধবার মেডিকেল বোর্ড জানিয়েছিল উন্নত চিকিৎসার জন্য বিদেশ নেওয়া যেতে পারে সাহারা খাতুনকে।
গত ২ জুন জ্বর, এ্যালার্জিসহ বার্ধক্যজনিত বিভিন্ন রোগে অসুস্থ অবস্থায় সাহারা খাতুন ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার অবস্থার অবনতি হলে গত ১৯ জুন সকালে তাকে আইসিইউতে নেওয়া হয়েছিল।
৭৭ বছর বয়সী আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য সাহারা খাতুন তৃতীয় মেয়াদ জাতীয় সংসদে ঢাকা-১৮ আসনের প্রতিনিধিত্ব করছেন। ২০০৮ সালে আওয়ামী লীগ নেতৃত্বাধীন মহাজোট ক্ষমতায় এলে প্রথমে তাকে স্বরাষ্ট্রমন্ত্রী করা হয়। পরে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্বও তিনি পালন করেন।#

 



 

Show all comments
  • Nurjahan Moni ২৭ জুন, ২০২০, ১:৪৯ এএম says : 0
    মহান আল্লাহ তাকে তড়াতাড়ি সুস্থ করে দিন এই প্রার্থনা করছি
    Total Reply(0) Reply
  • Adrian Bartlett ২৭ জুন, ২০২০, ১:৫০ এএম says : 0
    সুস্থ হয়ে উঠুন।জাতি অপেক্ষা করছে তাদের প্রার্থনায় ।
    Total Reply(0) Reply
  • কাজল খান ২৭ জুন, ২০২০, ১:৫১ এএম says : 0
    আল্লাহ দয়া করুন, দ্রুত সুস্থ করে দিন। বাকি জীবন ইসলামের পথে চলার তৌফিক দিন।
    Total Reply(0) Reply
  • মনিরুল ইসলাম ২৭ জুন, ২০২০, ১:৫১ এএম says : 0
    দ্রুত সুস্থতা কামনা করছি।
    Total Reply(0) Reply
  • Mohammed Shah Alam Khan ২৭ জুন, ২০২০, ১০:৪১ পিএম says : 0
    আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের স্বাস্থের অবনতি হয়েছে শুনে খুবই মর্মাহত হয়েছি। আমি আল্লাহ্‌র দরবারে আমাদের এলাকার সাংসদ (যদিও আমি বিদেশে থাকার কারনে ভোট দিতে পারিনি তারপরও তিনি নির্বাচিত হয়ে সংসদে আমারও প্রতিনিধি) এডভোকেটা সাহারা খাতুনের আরোগ্য লাভের জন্যে প্রার্থনা করছি। মহান আল্লাহ্‌ চাইলে নিশ্চয়ই তিনি সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসবেন ইনশ’আল্লাহ। আমিন
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বরাষ্ট্রমন্ত্রী

১৬ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন