Inqilab Logo

ঢাকা রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭, ০৯ সফর ১৪৪২ হিজরী

শুটিংয়ে ফিরলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ১১:০২ এএম

লকডাউনের কারণে প্রায় তিন মাস ধরে বলিউডের সব কার্যক্রম বন্ধ ছিল। শুটিং ব্যস্ততা না থাকায় ঘরবন্দি ছিলেন শোবিজ তারকারা। দীর্ঘ বিরতির পর এবার কাজে ফেরার পালা। তবে শুটিং করতে হবে সরকারি নির্দেশনা ও সকল স্বাস্থ্যবিধি মেনে। আর সেকারণে ওয়ার্ক ফ্রম হোম করলেন বলিউড বাদশা শাহরুখ খান

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, শাহরুখের মুম্বাইয়ের বাড়ির ব্যালকোনিতে লাইট ও ক্যামেরা সেটআপ বসানো হয়েছে। বাদশা শটের জন্য প্রস্তুতি নিচ্ছেন এবং তার ভয়েস নিতে বুম ধরে আছেন তারই বাড়ির পরিচারক। এমনকি বাড়ির সামনে থাকা অসংখ্য ভক্তদের হাত নাড়িয়ে ভালোবাসা জানাচ্ছেন বাদশা।

তবে কোন প্রজেক্টের জন্য কিং খান শুটিংয়ে অংশ নিয়েছেন সে ব্যাপারে কিছু জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে, এটি কোনও বিজ্ঞাপন কিংবা প্রচারমূলক বার্তার শুটিং হতে পারে। যাইহোক, দীর্ঘ বিরতির পর অভিনেতার শুটিংয়ে ফেরার খবরে দারুণ খুশি ভক্তরা।

এদিকে পরিস্থিতি স্বাভাবিক হলেই দুটি সিনেমার কাজ শুরু করবেন শাহরুখ খান। একটি 'ব্রহ্মাস্ত্র' এবং অপরটি 'রকেটারি: দ্য নাম্বি ইফেক্ট'।

দেখুন সেই ভিডিও



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান

৭ সেপ্টেম্বর, ২০২০
২০ জানুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ