Inqilab Logo

রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

স্কটল্যান্ডে ছুরিকাঘাতে ৩ জনের মৃত্যু, হামলাকারী নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ১২:১২ পিএম

স্কটল্যান্ডের গ্লাসগো শহরে শুক্রবার ছুরি নিয়ে হামলার ঘটনায় এক পুলিশ কর্মকর্তাসহ তিনজনের মৃত্যু হয়েছে। এছাড়া আরও কয়েকজন আহত হয়েছেন বলে স্কটিশ পুলিশ ফেডারেশন জানিয়েছে। হাসপাতালে তাদের চিকিৎসা দেয়া হচ্ছে। স্থানীয় সময় শুক্রবার (২৬ জুন) ওই হামলার ঘটনা ঘটেছে। ব্রিটিশ গণমাধ্যম বিবিসি জানায়, পুলিশের গুলিতে ওই সন্দেহভাজন হামলাকারী নিহত হয়েছে। তবে এ বিষয়ে বিস্তারিত কিছু জানানো হয়নি।
স্কাই নিউজকে এক প্রত্যক্ষদর্শী জানিয়েছেন যে, তিনি ঘটনাস্থলে বেশ কয়েকজনকে রক্তাক্ত অবস্থায় দেখেছেন। তাদের জরুরি সেবা দেওয়া হচ্ছিল। সেখানে সশস্ত্র পুলিশ সদস্যদেরও দেখা গেছে।
এদিকে, স্কটিশ পুলিশ ফেডারেশন জানিয়েছে, এক পুলিশ কর্মকর্তাও ছুরিকাঘাতে জখম হয়েছেন। পুলিশ বলছে, পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে রয়েছে। জনসাধারণের জন্য এখন আর পরিস্থিতি বিপজ্জনক নয় বলেও জানানো হয়েছে। ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন এ ঘটনায় দুঃখ প্রকাশ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্কটল্যান্ড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ