Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী

অসহায় শিশুদের পাশে কারিনা কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ১:৪১ পিএম

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। অভিনয়ের পাশাপাশি নানা কারনেই আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন তিনি। এবারও তার ব্যতিক্রম হলো না। বিশ্বব্যাপী চলতি মহামারির কারণে অসহায় শিশুদের জন্য নগদ অর্থ প্রদান করলেন এই অভিনেত্রী।

আন্তর্জাতিক দাতব্য সংস্থা ইউনিসেফ এই মহামারির দিনে পথ শিশু ও অসহায় শিশুদের পাশে দাঁড়িয়েছে। এর জন্য প্রয়োজন মোটা অঙ্কের টাকা। এবার ওই শিশুদের কথা বিবেচনা করে নগদ অর্থ প্রদান করলেন কারিনা কাপুর। পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে ভক্তদের এই উদ্যোগে শামিল হওয়ার জন্য আহ্বান জানিয়েছেন বেবো।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে বোন কারিশ্মার সঙ্গে তোলা পুরনো একটি ছবি শেয়ার করেছেন কারিনা। সেখানে তিনি লিখেছেন, আমার ছোটবেলার কিছু ভালো মুহূর্তের মধ্যে এটি একটি ভালো ছবি৷ আমার জীবনে আমাকে সঠিক রূপ দিয়েছে ছোটবেলা। সেটা ভালো বলেই আজ এত কিছু করতে পারছি।

তিনি এও লিখেছেন, আমাদের দেশের শিশুরা অতটা ভাগ্যবান নয়। আর তাই ইউনিসেফের কাজকে আমি সমর্থন করি। অসহায় শিশুদের পাশে দাঁড়াতে তারা যা করছে, এই সঙ্কটে এটি খুব প্রয়োজন। আপনারাও এগিয়ে আসুন এই উদ্যোগে। সাহায্য করুন সেইসব শিশুদের ছোটবেলাকে সুন্দর করতে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ