Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় যুবলীগ নেতা নিহত

ঈশ্বরদী (পাবনা)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ২:৩১ পিএম

আজ শনিবার সকালে উত্তরান্চল থেকে দক্ষিনাঞ্চলগামী বিশ্ব রোডের ঈশ্বরদীর মুন্নারমোড়ে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শেখ শহীদ আলী (৩৮)নামে এক যুবলীগ নেতার মর্মান্তিক মৃত্যু ঘটেছে। সে খুলনার সোনাডাঙ্গা উপজেলার সোলাইমান নগরের শেখ সুবিদ আলীর ছেলে এবং সোনাডাঙ্গা উপজেলা যুবলীগের যুগ্ম - আহবায়ক।
জানাগেছে, করোনায় আক্রান্ত হয়ে আপনচাচা শেখ সোহরাব আলীর মৃত্যু সংবাদ পেয়ে দিনাজপুর থেকে আজ ভোরে নিজস্ব পিকআপ যোগে বাড়ি যাবার পথে উল্লেখিত স্হানে সকাল সাড়ে ৮টার দিকে পিক-আপের চালক নিয়ন্ত্রণ হারিয়ে রোডের পাশের একটি গাছের সাথে প্রচন্ড ধাক্কা খায়। এতে চালকের পাশের আসনে বসে থাকা শহীদ মারাত্মক আঘাত পেয়ে ঘটনাস্হলেই নিহত হয়। সে দিনাজপুর ব্যাবসা সংক্রান্ত বিষয়ে এবং বোনের বাড়ি বেড়াতে গিয়েছিল। দূর্ঘটনার সংবাদ পেয়ে শহীদের পরিবার ও আত্মীয়স্বজন এসে তার লাশ নিয়ে গেছে। বিষয়টি ঈশ্বরদীর দাশুড়িয়াস্হ হাই ওয়ে থানার অফিসার ইনচার্জ আক্তারুজ্জামান আকতার নিশ্চিত করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ