Inqilab Logo

ঢাকা রোববার, ২৯ নভেম্বর ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭, ১৩ রবিউস সানি ১৪৪২ হিজরী

ভক্তদের অনুরোধে যে সিনেমায় অভিনয় করবেন সুস্মিতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ৪:০৬ পিএম

দীর্ঘ সাত বছর পর দাপটের সঙ্গে ফিরলেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন। তবে বড় পর্দায় নয়, ওয়েব সিরিজ দিয়ে কামব্যাক করলেন বাঙালি এই কন্যা। সিরিজ 'আরিয়া'তে যে চরিত্রে তিনি হাজির হয়েছেন তাতে রীতিমতো মুগ্ধ দর্শকরা। এবার তাকে একই ধরনের চরিত্রে আরও বেশকিছু সিনেমায় দেখতে চায় সকলেই। ইতোমধ্যে অভিনেত্রীর ভক্তরা তৈরী করে ফেলেছেন বেশকিছু সিনেমার পোস্টারও।

সম্প্রতি নিজের ফটোশেয়ারিং হ্যান্ডেলে বেশকিছু সিনেমার পোস্টার শেয়ার করেছেন সুস্মিতা সেন। এমন ছবিগুলো হাতে পেয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী লেখেন, 'ধন্যবাদ সবাইকে। যারা আমাকে এত ভালোবাসা দিয়েছে। আমি আপনাদের সৎ উত্তর পেয়ে সত্যিই অবাক হয়েছি। আমার কাজকে প্রতিবারের মতো এবারও সফল করেছেন। আমি চেষ্টা করব আগামীতে আরও ভালো কাজ করার।'

সাবেক বিশ্বসুন্দরীর ভক্তরা তাকে একক নায়িকা হিসেবে আরও সিনেমায় দেখতে চান। তাদের তৈরী পোস্টারের মধ্যে রয়েছে, 'আরিয়াপাথ', 'গ্যাংস অফ জয়পুর' 'দ্য গড মাদার'। এমনকি অমিতাভ বচ্চন অভিনীত 'সুরিয়াবংশম'-এর নতুন ভার্সন 'আরিয়াংশি' সিনেমাতে অভিনয়ের জন্য সুস্মিতাকে অনুরোধ জানিয়েছেন তার ভক্তরা।

সুস্মিতার শেয়ার করা ছবিগুলো প্রকাশ্যে আসতে তা মুহুর্তেই ভাইরাল হয়ে যায়। ওই পোস্টের মন্তব্যের ঘরে এক ভক্ত লিখেছেন, 'আরিয়া' শুরু হলো এবং শেষ হবে। কিন্তু তুমি সর্বদাই লাস্যময়ী। তুমি যখন পর্দার সামনে হাজির হও, তখন মনে হয় কেউ সত্যিই এমন করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ