Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্যাটরিনাকে জড়িয়ে ধরলেন শাহরুখ!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ৪:৫৩ পিএম

যশ চোপড়ার পরিচালনায় ২০১২ সালে মুক্তি পায় 'জব তক হ্যায় জান' সিনেমাটি। এতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেন শাহরুখ খান ও ক্যাটরিনা কাইফ। সেসময় তাদের দু'জনের অনস্ক্রীন রসায়ন দর্শকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে। এমনকি সিনেমাটি বক্স অফিসে সুপারহিট তকমা পেয়েছিল।

সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, ক্যাটরিনা জড়িয়ে ধরে আছেন শাহরুখ খান। শুটিং শেষ হলেও ক্যাটকে বেশকিছু সময় জড়িয়ে ধরে ছিলেন বাদশা। এই দৃশ্যটি 'জব তক হ্যায় জান' সিনেমার।

এমন ভিডিও প্রকাশ্যে আসতেই নানা মন্তব্য শুরু করেছেন নেটিজেনরা। একজন লিখেছেন, ক্যাটরিনায় মুগ্ধ হয়ে শুটিংয়ের পরেও তাকে জড়িয়ে ধরে ছিলেন শাহরুখ। তবে তোমাদেরকে দোষারোপ করছি না!

এরপর ২০১৮ সালে শাহরুখ-ক্যাটরিনা জুটির সিনেমা 'জিরো' বক্স অফিসে সুপার ফ্লপ হয়। একাধিক তারকার উপস্থিতিতেও সিনেমাটি ব্যবসা করতে পারেনি। এরপর থেকে কার্যত বড় পর্দা থেকে নিজেকে আড়াল করে নেন বলিউডের বেতাজ বাদশা।



 

Show all comments
  • jack ali ২৭ জুন, ২০২০, ৫:৩৫ পিএম says : 0
    We don't want to see this indecent picture in our newspaper.. it corrupt our younger generation.. They are criminal.. in Islam it we are not allow to watch movies/listening music/watching dance.. it's absolutely harram... Allah's curse upon them those who spread indecency in the socities.
    Total Reply(0) Reply
  • Md yousuf ২৭ জুন, ২০২০, ৭:৫৯ পিএম says : 0
    I claim to close all kind of movies,musics and dances to obey the rules of islam.
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ