Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৫৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ৪:৫৫ পিএম

নারায়ণগঞ্জে গত ২৪ ঘন্টায় আরও ৫৪ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে মোট আক্রান্তর সংখ্যা দাড়াঁলো ৪ হাজার ৯৭৯।২৭ জুন (শনিবার) নারায়ণগঞ্জ সিভিল সার্জন অফিস এ তথ্য নিশ্চিত করে।গতকাল ২৬ জুন (শুক্রবার) সিভিল সার্জন অফিসের তথ্য মতে, নারায়ণগঞ্জে মোট আক্রান্তের সংখ্যা ছিল ৪৯২৫। মোট সু¯’ ২৪৭১জন। মোট মৃত্যু ১১০।
আজ ২৭ জুন (শনিবার) স্বা¯’্য বিভাগের দেয়া তথ্যানুসারে, গত ২৪ ঘন্টায় (২৬ জুন সকাল ৮টা হতে ২৭ জুন সকাল ৮টা পর্যন্ত)- এ জেলায় ২৪৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। মোট নমুনা সংগ্রহ হলো ২৩৯১০জনের। নতুন ভাবে আক্রান্ত হয়েছেন ৫৪ জন, মোট আক্রান্ত ৪৯৭৯ জন। নতুন আরও কোন সু¯’ নেই, মোট সু¯’ ২৪৭১ জন। নতুন করে কোন মৃত্যু নেই, মোট মৃত্যু ১১০।
নতুন তথ্যানুসারে এলাকা ভিত্তিক আক্রান্তের সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৪৬৮, বন্দর উপজেলায় ১৭১, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ১৭৪০, রূপগঞ্জ উপজেলায় ৯৮১, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ১১৮০ ও সোনারগাঁও উপজেলায় ৪৩৯ জন। পুরো জেলায় ৪৯৭৯ জন।
এলাকা ভিত্তিক এ যাবৎ প্রাণ হারিয়েছে – আড়াইহাজার উপজেলায় ৪, বন্দর উপজেলায় ৩, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৬০, রূপগঞ্জ উপজেলায় ৮, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ২২, সোনারগাঁও উপজেলায় ১৩ জন। পুরো জেলায় ১১০ জন।
এলাকা ভিত্তিক সু¯ে’র সংখ্যা হলো- আড়াইহাজার উপজেলায় ৩১৫, বন্দর উপজেলায় ৬৬, সিটি করপোরেশন(এনসিসি) এলাকায় ৯৬৫, রূপগঞ্জ উপজেলায় ১৯২, সদর উপজেলায়(ফতুল্লা, সিদ্ধিরগঞ্জ ও সদর থানা) ৪৫৯ ও সোনারগাঁও উপজেলায় ১৭৪ জন। পুরো জেলায় ২৪৭১ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ