Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

আমিরের সহ অভিনেতা এখন সবজি বিক্রেতা!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ৬:৪৮ পিএম

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের জেরে স্থবির গোটা বিশ্ব। এতে কর্মহীন হয়ে বেকারত্বের সঙ্গে দিন যাপন করছেন অনেকেই। এর ব্যতিক্রম নয় শোবিজ অঙ্গনও। দীর্ঘদিন শুটিং বন্ধ থাকায় আর্থিক সঙ্কটে পড়েছেন নিম্ন আয়ের কলাকুশলীরা। আর সেকারণে জীবনের তাগিদে চলচ্চিত্র শিল্পকে বিদায় জানিয়ে সবজি বিক্রি করছেন জাভেদ হায়দার!

১৯৯৮ সালে মুক্তিপ্রাপ্ত আমির খান অভিনীত 'গুলাম' সিনেমাতে অভিনয় করেন জাভেদ হায়দার। আর সেই অভিনেতাই জীবনের তাগিদে মুম্বাইয়ের বিভিন্ন রাস্তার মোড়ে মোড়ে সবজি বিক্রি করে বেড়াচ্ছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা যাচ্ছে ভ্যানে করে সবজি বিক্রি করছেন জাভেদ। নিজেই ভ্যান চালিয়ে ক্রেতাদের হাতে সবজির প্যাকেট তুলে দিচ্ছেন এই অভিনেতা।

অন্য এক ভিডিওতে সকলের উদ্দেশ্য জাভেদ বলেন, 'বর্তমান সঙ্কটে লজ্জা করলে চলবে না। জীবনের সঙ্গে যুদ্ধ করে তবেই বাঁচতে হবে। সত্যি বলতে আমার অবস্থা খুবই শোচনীয়। এখন সংকোচ বোধ করলে না খেয়ে মারা যেতে হবে।'

এই দুর্দিনে জাভেদ হায়দারের বেঁচে থাকার লড়াইয়ের মানসিকতা দেখে অভিনেতার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আমির

৫ ফেব্রুয়ারি, ২০২০

আরও
আরও পড়ুন