Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে করোনা উপসর্গে একজনের মৃত্যু

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ৭:১২ পিএম

জ্বর, সর্দি ও শ্বাসকষ্টে চাঁদপুর শহরে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। শহরের মমিন পাড়ার বাসিন্দা আমানুল্লাহ (৭২ )শনিবার সকালে নিজ বাসায় মারা যান । তারেক এক মেয়ে ইতিমধ্যে করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে।

চাঁদপুর সদর উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্র জানায়, মৃত ব্যক্তির নমুনা সংগ্রহ করা হয়েছে। তাকে স্বাস্থ্যবিধি মেনে বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়।

চাঁদপুরে দু'দফা রিপোর্টে নতুন করে আরো ৫৬জনের দেহে করোনা ভাইরাস সনাক্ত হয়েছে। এরমধ্যে চাঁদপুর সদরে ৭জন(মৃত একজনসহ), হাইমচরে ১০জন, মতলব উত্তরে ১৫জন(মৃত দুইজনসহ)কচুয়া ৩জন, মতলব দক্ষিণ ৯জন, হাজীগঞ্জে ৬জন এবং ফরিদগঞ্জে ৬জন রয়েছে।

চাঁদপুর জেলায় এ নিয়ে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৮০৭ জন। এরমধ্যে মৃতের সংখ্যা ৫৫জন। শুক্রবার ও শনিবার এ দুদিনেই আক্রান্ত হয়েছে ১৩৮জন।

চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় সূত্র জানায়, শনিবার সকালে ১০০টি এবং বিকেলে ১৭ টি রিপোর্ট আসে । এর মধ্যে ৫৬টি পজেটিভ। বাকিগুলো নেগেটিভ।

নতুন আক্রান্তদের মধ্যে মৃত ৩জনের রিপোর্ট পজিটিভ। এরমধ্যে মতলব উত্তর উপজেলায় একজন। নিত্যলাল (৬৫) ইসলামাবাদ ইউনিয়নের রায়পুর গ্রামের বাসিন্দা। এবং জাকির হোসেন (৫৫)।
চাঁদপুর সদর উপজেলায় একজন। সদর উপজেলার বালিয়া ইউনিয়নের বাসিন্দা আলহাজ্ব শামসুল হক বহরদার করোনা উপসর্গ নিয়ে শহরের বিষ্ণুদী মাদ্রাসা রোডে তার মেয়ের বাড়িতে গত ১৮জুন মারা যান।

জেলায় ৮০৭ জন করোনা আক্রান্ত রোগীর উপজেলাভিত্তিক পরিসংখ্যান হচ্ছে; চাঁদপুর সদরে ৩০৮জন, মতলব দক্ষিণে ৮৮জন, শাহরাস্তিতে ৯৩জন, হাজীগঞ্জে ৮৩জন, ফরিদগঞ্জে ৭৮জন, হাইমচরে ৬২জন, কচুয়ায় ৩৪জন এবং মতলব উত্তরে ৬১জন

চাঁদপুর জেলায় করোনায় মৃত ৫৫জনের মধ্যে হাজীগঞ্জ ১৪ জন, চাঁদপুর সদরে ১৪ জন, ফরিদগঞ্জে ৬ জন, কচুয়ায় ৫ জন, মতলব উত্তরে ৮জন, শাহরাস্তিতে ৪জন এবং মতলব দক্ষিণে ২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

৫ ফেব্রুয়ারি, ২০২৩
১০ ডিসেম্বর, ২০২২
৭ সেপ্টেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ