Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুয়াকাটায় সুইজগেটে জালপাতা নিয়ে সংঘর্ষে আহত ৮

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ জুন, ২০২০, ৮:২৬ পিএম

মাইটভাংগা সুইজগেটে জাল পাতার আধিপত্যকে বিস্তার করে দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের অন্তত ৮ জন আহত হয়েছে। শনিবার দুপুরের বাকবিন্ডার এক পর্যায়ে সংর্ঘষে জড়িয়ে পড়লে মহিপুর থানার পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয়। আহতরা হলেন, আলতাফ হাওলাদার (৫৫), অপু গাজী (২৬), ইমন (২২), ওহাব গাজী (৪১), শামিম খান (৩৪), ফরিদ (২৬), নেছার (১৯), হাসান (২০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, দীর্ঘ দিন ধরে মামা আলতাফ হাওলাদার ও ভাগ্নে মোশারেফ অবৈধভাবে পানি উন্নয়ন বোর্ডের ¯øুইজগেট দখল করে মাছ ধরতো। সম্প্রতি আলতাফ হাওলাদারকে উৎখাত করে অপু গাজী ¯øইজগেটে জাল পেতে মাছ ধরে। শনিবার সকালে কে বা কারা অপু গাজীর জাল কেটে দেয়ায় আলতাফ হাওলাদার ও তার ছেলেদের দায়ী করে গালিগালাজ করে। পরবর্তীতে আলতাফ হাওলাদারের ছেলে নেছার পানি আনতে গেলে তাকে মারধর অপু গাজী। এনিয়ে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পরলে দু’গ্রæপের ৮ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে তুলাতলী হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দেয়।পরে উন্নত চিকিৎসার জন্য অপু গাজী ও ফরিদকে কলাপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। অপরদিকে প্রতিপক্ষের নেছার ও হাসানকে পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে আহতদের পরিবার জানিয়েছে।

এ ব্যাপারে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মনিরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, সংঘর্ষের ঘটনা শুনে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছি। আভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ