Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৫ সেপ্টেম্বর ২০২০, ১০ আশ্বিন ১৪২৭, ০৭ সফর ১৪৪২ হিজরী

নরসিংদীতে চাঁদা না দেয়ায় ভাঙচুর ও লুটপাট

স্টাফ রিপোর্টার, নরসিংদী থেকে : | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ১২:০১ এএম

চাঁদা না দেয়ায় শফিকুল ইসলাম আপেল নামে এক ব্যক্তির বাড়িঘর ভাঙচুর ও লুটপাট করছে চাঁদাবাজ সন্ত্রাসীরা। এ ঘটনাটি ঘটছে নরসিংদী জেলা শহরের ব্রাহ্মন্দী মহল্লার নতুন বাজার এলাকায়। গত বৃহস্পতিবার থেকে অব্যাহতভাবে তিনদিন ধরে চলছে ভাঙচুর। বাড়ির মালিক সফিকুল ইসলাম আপেল এ ঘটনা লিখিতভাবে থানা পুলিশকে জানায়। 

বাড়ির মালিক সফিকুল ইসলাম আপেল লিখিত অভিযোগে বলেছেন, বাড়িতে থাকার পর থেকেই ইকবালসহ কিছু সন্ত্রাসী তার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে আসছিল। সম্প্রতি আপেল তার বাড়িতে দেয়াল নির্মাণ করতে গেলে সন্ত্রাসী ইকবাল হোসেন ও আশরাফ হোসেন রনি তার কাছে পুনরায় তার নিকট চাঁদা দাবি করে। চাঁদা দিতে অপারগতা প্রকাশ করায় তারা ক্ষিপ্ত হয়ে অস্ত্রশস্ত্র নিয়ে তার বাড়িঘর ভাঙচুর শুরু করে।
এ ব্যাপারে নরসিংদী থানার ওসি শহীদুজ্জামানের সাথে যোগাযোগ করলে তিনি এ ব্যাপারে কিছুই জানেন না বলে জানান। পরে শফিকুল ইসলাম আপেল ঘটনাটি লিখিতভাবে নরসিংদী জেলা প্রশাসক ও পুলিশ সুপারকে অবহিত করেছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন