Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৪ আগস্ট ২০২০, ৩০ শ্রাবণ ১৪২৭, ২৩ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

নোয়াখালীতে ইউপি সদস্যকে গুলি করে জখম

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ১২:০১ এএম

নোয়াখালী সদর উপজেলার আন্ডারচর ইউনিয়নে মো. হোরন (৫০) নামের এক ইউপি মেম্বারের ওপর অর্তকিত হামলা চালিয়েছে একদল দূর্বৃত্তরা। এ সময় তারা হোরনসহ দুইজনকে পিটিয়ে ও পরে হোরন মেম্বারকে গুলি করে জখম করে।
গত শুক্রবার রাত পৌনে ১০টার দিকে হাজী আব্দুল ওহাব বিদ্যালয় এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ মো. হোরন ৩নং ওয়ার্ড পশ্চিম মাইছরা গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি ওই ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।
স্থানীয় সূত্রে জানা গেছে, রাতে স্থানীয় একটি বাজার থেকে এক ব্যক্তিসহ মোটরসাইকেল যোগে নিজ বাড়িতে যাচ্ছিল হোরন মেম্বার। পথে হাজী আব্দুল ওহাব বিদ্যালয় এলাকায় কয়েকজন দূর্বৃত্ত তাদের মোটরসাইকেলের গতিরোধ করে দুইজনকে নামিয়ে এলোপাতাড়ি পিটিয়ে জখম করে। পরে হামলাকারীরা হোরন মেম্বারকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছুঁড়ে। গুলির শব্দ পেয়ে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা হোরন মেম্বারকে উদ্ধার করে দ্রুত নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করে।
হোরন মেম্বারের ভাতিজা সাগর বলেন, মেম্বারের হাত, কোমর ও পিঠে গুলি লেগেছে। এছাড়াও হামলাকারীরা উনাকে এবং উনার সাথে থাকা ওই ব্যক্তিকে পিটিয়ে জখম করছে। তবে কে বা কারা এ হামলা চালিয়েছে তা জানা যায়নি।
নোয়াখালী জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. সৈয়দ মহিউদ্দিন আব্দুল আজিম জানান, রাত সাড়ে ১০টার পর হোরন মেম্বারকে আহত অবস্থায় হাসপাতালে আনা হয়েছে। প্রাথমিক চিকিৎসা দিয়ে তাকে ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে আঘাতের ও কয়েকটি স্থানে গুলির চিহ্ন রয়েছে।
সুধারাম মডেল থানার ওসি মো. নবীর হোসেন জানান, গুলিবিদ্ধ হোরনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। খবর পেয়ে তিনি ঘটনাস্থলের উদ্দেশে রওনা দিয়েছেন। পরবর্তীতে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নোয়াখালী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ