Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

শ্রীপুর ভূয়া পুলিশ আটক

শ্রীপুর (গাজীপুর)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ১২:০০ এএম

গাজীপুুরের শ্রীপুরে চাঁদাবাজি করতে গিয়ে এক ভূয়া পুলিশ সদস্যকে আটক করে পুলিশের সোপর্দ করেছে স্থানীয় ব্যবসায়ীরা। এ ঘটনায় আটক শাহরিয়ার পলাশ (৪০) কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার চরতেরটেকিয়া গ্রামের আব্দুল মতিনের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে শ্রীপুর থানার এসআই আলাউদ্দিন জানান, গতকাল শনিবার বেলা ১০টায় শ্রীপুর পৌরসভার গিলারচালা গ্রামের ১নং সিএন্ডবি বাজার এলাকার সোহাগ মিয়ার খাবার হোটেলে শ্রীপুর থানা পুলিশ পরিচয়ে খাবারে ভেজাল রয়েছে জানায়। এ সময় সে নিজেকে এসআই হায়দার নামে পরিচয় দেয় এবং হোটেল মালিককে ভ্রাম্যমাণ আদালত চালানোর ভয় দেখিয়ে টাকা দাবি করে। হোটেল মালিক সোহাগ টাকা দিতে অস্বীকৃতি জানিয়ে আশপাশের ব্যবসায়ীদের ঘটনাটি জানান। আশপাশের ব্যবসায়ীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে সে শ্রীপুর থানায় কর্মরত পুলিশ কর্মকর্তা কিনা, তা নিশ্চিত হওয়ার জন্য থানায় যোগাযোগ করলে তার পুলিশ পরিচয়ে প্রতারণার বিষয়টি প্রকাশ পায়। পরে স্থানীয় ব্যবসায়ীরা তাকে আটক পুলিশে সোপর্দ করে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান জানান, এ ঘটনায় হোটেল মালিক সোহাগ বাদী হয়ে শ্রীপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পুলিশ

৫ আগস্ট, ২০২০

আরও
আরও পড়ুন