Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ০৬ আগস্ট ২০২০, ২২ শ্রাবণ ১৪২৭, ১৫ যিলহজ ১৪৪১ হিজরী

সীমান্তে হত্যা বন্ধে সরকার সম্পূর্ণ ব্যর্থ

দলীয় সভায় সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ১২:০০ এএম

নতজানু পররাষ্ট্র নীতির কারণে সীমান্তে বারবার হত্যাকান্ডের ঘটনা ঘটছে। হত্যাকান্ড বন্ধে সরকার সম্পূর্ণ ব্যর্থ হচ্ছে। বিএসএফ কর্তৃক সীমান্তে বাংলাদেশের নাগরিকদের হত্যাকান্ড বন্ধে প্রয়োজনে সেনা সদস্য মোতায়ন করুন। এক্ষেত্রে সরকারের রহস্যজনক নীরবতা দেশের স্বাধীনতা-সার্বভৌমত্ব প্রশ্নে মানুষের কাছে ভিন্ন বার্তা যাবে। অভ্যন্তরীণ সমস্যা সমাধান করতে সরকার ব্যর্থ হওয়ায় বিদেশি সাম্রাজ্যবাদী ও আধিপত্যবাদী অপশক্তিগুলো অপতৎপরতার সুযোগ নিচ্ছে। এভাবে চলতে থাকলে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব হুমকির মুখে পড়বে। গতকাল বিকেলে পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর নির্বাহী পরিষদের মাসিক সভায় সভাপতির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী এসব কথা বলেন।
মাওলানা মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী আরো বলেন, স্বাধীনতা পরবর্তী যারাই ক্ষমতায় ছিলো তারাই ক্ষমতার স্বার্থে বাংলাদেশের স্বার্থ বিকিয়ে দিয়ে তাবেদারের ভ‚মিকা পালন করেছে। তিনি ক্ষমতার মোহ পরিহার করে প্রকৃত দেশপ্রেম নিয়ে সরকার পরিচালনার আহবান জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সীমান্ত-হত্যা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ