Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী

মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৯:৩৭ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় তিনজন মারা গেছেন। শনিবার রাত দুইটার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মির্জাপুরের পোষ্টকামুরী চড়পাড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।সকাল পৌনে আটটায় রিপোর্ট পাঠানো পর্যন্ত পুলিশ নিহতদের লাশ ট্রাকের আটকে পড়া স্থান থেকে উদ্ধার করতে পারেনি। নিহতদের পরিচয় জানা যায়নি।
পুলিশ জানায়, চট্রগ্রাম থেকে বগুড়াগামী (বগুড়া-ট-১১-২৩৩৯) ট্রাকটিতে ১৫/২০ টন ওজনের লোহার শীট রয়েছে। রাত দুইটার দিকে ট্রাকটি মহাসড়কের উক্ত স্থানে পৌছালে চালক নিয়ন্ত্রণ হারায়।ট্রাকটির সামনের বা পাশের চাকা সড়ক বিভাজকের উপর উঠে যায়। এতে চাকা খুলে অন্যত্র ছিটকে পড়ে। ট্রাকের সামনের অংশসহ দুমড়ে মুচড়ে যায়। এতে চালকের পেছনের আসনে (কেবিন) বসে থাকা যাত্রীদের মধ্যে তিনজন ঘটনাস্থলেই মারা যান বলে পুলিশ ধারণা করছে।
মির্জাপুরের গোড়াই হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, চালক পলাতক রয়েছেন। ওই তিনজন ট্রাকের যাত্রী কিংবা শীটের মালিক হতে পারেন। লাশ উদ্ধার ও ট্রাক-সংশ্লিষ্টদের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হচ্ছে। নিহতদের পরিচয় নিশ্চিত হওয়ার পর আইনী প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের নিকট হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ