Inqilab Logo

ঢাকা শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭, ০৫ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী

চীনা পণ্য বয়কটের দাবিতে গর্জে উঠলেন কঙ্গনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৯:৪১ এএম

বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। ক্যারিয়ারে যতটুকু খ্যাতি পেয়েছেন, তার চেয়ে বেশি সমালোচিত হয়েছেন সঠিক মন্তব্য করে। নিজের কাজের জায়গা কিংবা দেশের নানা অসংগতি নিয়ে বরাবরই সরব তিনি। এবার চীনা পণ্য বয়কটের দাবিতে দেশবাসীকে একজোট হতে বললেন 'কুইন' খ্যাত এই অভিনেত্রী।

সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন কঙ্গনা। যেখানে তিনি বলেছেন, আমাদের শরীরের অংশ কেটে নিলে যেমন কষ্ট হবে, ঠিক লাদাখের জমি দখলের চেষ্টায় প্রতিনিয়ত সেই কষ্টই দিয়ে যাচ্ছে চীনা সৈনিকরা। এমনকি নিজের দেশের জমি রক্ষা করতে দেশের জওয়ানরা মারা যাচ্ছেন। আপনারা কি ভুলতে পারবেন, সেসব সন্তানহারা মায়ের আর্তনাদ। আমাদের দায়িত্ব তাদের পাশে দাঁড়ানো।

ভিডিওতে তিনি এও বলেন, লাদাখ সীমান্তে ভারতের জমি যেভাবে দখলের চেষ্টা করছেন চীন তার বিরুদ্ধে ভারতবাসীকে একজোট হতে হবে। তাদের রুখতে সবাইকে এগিয়ে আসতে হবে। দেশের জাওয়ানদের পাশে মানসিকভাবে দাঁড়াতে হবে। আর সেজন্য দেশবাসীর প্রথম পদক্ষেপই হলো চীনা পণ্য বর্জন করা।

গেল কয়েকেদিন আগে লাদাখের গালোয়ান উপত্যকায় ভারত ও চীনা সেনাদের মুখোমুখি সংঘর্ষে ভারতের ২০ জন সেনা মৃত্যুবরণ করেন। এরপর থেকেই কার্যত দেশ দুটির অভ্যন্তরে উত্তেজনা বেড়েই চলেছে।



 

Show all comments
  • Syed Hassan ২৮ জুন, ২০২০, ৯:৫৮ এএম says : 0
    এই সমস্ত খবর বাংলাদেশিদের বয়কট করতে হবে.l "বড় পর্দায় ফিরছেন শিল্পা শেট্টি" "হৃতিককে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন কঙ্গনা রানাউত" এসব জেনে আমাদের কি লাভ ? আমাদের ক্ষতি হচ্ছে কারণ আমাদের দৃষ্টি অন্য দিকে ঘুরানো হচ্ছে l
    Total Reply(0) Reply
  • Prasanta saha ২৯ জুন, ২০২০, ১০:১১ এএম says : 0
    China all produc boicot korbo.
    Total Reply(0) Reply
  • Linkon ২৯ জুন, ২০২০, ৯:১৮ এএম says : 0
    Apnar pH ta ki indian
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ