Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২০ অক্টোবর ২০২০, ৪ কার্তিক ১৪২৭, ০২ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

সুনামগঞ্জ সীমান্তে বাংলাদেশি যুবককে গুলি করে হত্যা করে বিএসএফ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ১০:২৮ এএম

প্রচণ্ড বৃষ্টি ও পাহাড়ি ঢলে ভেঙ্গে পড়া গাছের ডাল আনতে গেলে ভারতীয় বিএসএফ গুলি করে জুয়েল মিয়া (২৯) নামে এক বাংলাদেশিকে হত্যা করেছে।

নিহত জুয়েল তাহিরপুর উপজেলার বাদাঘাট ইউনিয়নের আফাজ উদ্দিনের ছেলে। শনিবার (২৭ জুন) রাতে বিষয়টি নিশ্চিত করেন সুনামগঞ্জ ২৮ বিজিবির অধিনায়ক লে. কর্নেল মো. মাকসুদুল আলম।

বিজিবি সূত্রে জানা যায়, ভারতের পাহাড়ি ঢল ও সুনামগঞ্জে টানা বৃষ্টিপাতের কারণে সাধারণ মানুষের পাশাপাশি গাছপালাও ক্ষতিগ্রস্ত হয়। শনিবার বিকেলে জুয়েল মিয়া ইঞ্জিনচালিত নৌকা দিয়ে তাহিরপুর উপজেলার যাদুকাটা নদীতে ভেসে আসা ডালপালা সংগ্রহ করতে বের হন। ডালপালা সংগ্রহ করতে গিয়ে আন্তর্জাতিক সীমারেখা অতিক্রম করে ভারতের ১০০ গজ ভেতরে চলে যান তিনি। এ সময় ভারতীয় বিএসএফ গুলি চালালে পেটে গুলি লাগে তার। পরবর্তীতে আহত অবস্থায় সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে শনিবার রাত ৯টায় কর্তব্যরত চিকিৎসক জুয়েলকে মৃত ঘোষণা করেন।



 

Show all comments
  • liakat ২৮ জুন, ২০২০, ১১:৩১ এএম says : 0
    only killing bangladesh border
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিএসএফের গুলিতে নিহত


আরও
আরও পড়ুন