Inqilab Logo

ঢাকা সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ০৬ আশ্বিন ১৪২৭, ০৩ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

পুলিশের অমানবিক নির্যাতনে বাবা-ছেলের মৃত্যু, প্রতিবাদ প্রিয়াঙ্কার

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ১২:০৬ পিএম

করোনাভাইরাস থেকে রেহাই পেতে বিশ্বের প্রতিটি দেশেই চলছে লকডাউন। এই সংক্রমণের প্রভাবে পড়েছে পার্শ্ববর্তী দেশ ভারতেও। সেখানেও প্রায় তিন মাস ধরে সব কিছু বন্ধ রয়েছে। এরই মধ্যে লকডাউনের না মানার অভিযোগে পি জয়রাজ ও তার ছেলে বেক্সিনকে গ্রেফতার করে তামিলনাড়ু পুলিশ।

জানা গিয়েছে, তামিলনাড়ুর তুতিকোরিন জেলায় মোবাইলের দোকান চালাতেন পি জয়রাজ ও তার ছেলে বেক্সিন। লকডাউনে সরকারের নির্দেশনা অমান্য করায় তাদের দু'জনকে গ্রেফতার করে স্থানীয় পুলিশ। এমনকি, থানায় নিয়ে অমানবিক নির্যাতনের ফলে বাবা ও ছেলের মৃত্যু হয়।

এমন নির্মম হত্যার ঘটনা প্রকাশ্যে আসতেই পুলিশের ভূমিকার নিন্দা করেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সম্প্রতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করেছিন পিগি। সেখানে তিনি লিখেছেন, 'যা শুনছি তাতে আমি সত্যিই হতবাক। আমার খুব রাগ হচ্ছে এবং দুঃখও হচ্ছে। এভাবে নৃশংস হত্যা গুরুতর অপরাধ!'

তিনি এও লিখেছেন, এই ধরনের ন্যাক্কারজনক ঘটনা ক্ষমার অযোগ্য। সত্যিটা আমরা জানতে চাই। তাদের পরিবার কি ভয়ঙ্কর পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছে তা কল্পনাও করতে পারছি না। ঈশ্বর এই শোক সইবার শক্তি দিক! জয়রাজ ও বেনিক্সের হত্যার দাবিতে আমাদের সবাইকে সরব হতে হবে।

শুধু প্রিয়াঙ্কা চোপড়াই নয়, কারিনা, তাপসী পান্নু, তামান্না ভাটিয়া, রিতেশ দেশমুখ, পরিণতি চোপড়া, নেহা ধুপিয়া, কিয়ারা সহ অনেকেই সোশ্যাল মিডিয়ায় এই ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদ জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

১৭ সেপ্টেম্বর, ২০২০
১৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ