Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

দৈনিক ইনকিলাব সম্পাদকের বিরুদ্ধে মামলার নিন্দা ব্যুরো চীফ ফোরামের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ২:৩১ পিএম | আপডেট : ২:৩৬ পিএম, ২৮ জুন, ২০২০

দেশের বহুল প্রচারিত এবং দেশ ও জনগণের মুখপত্র দৈনিক ইনকিলাবের সম্পাদক এ এম এম বাহাউদ্দিনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের তীব্র নিন্দা করেছেন ইনকিলাব ব্যুরো চীফ ফোরাম।

এক যৌথ বিবৃতিতে ইনকিলাব ব্যুরো চীফ ফোরাম নেতৃবৃন্দ বলেছেন, ইতিপূর্বেও এ ধরণের মামলা করে ইনকিলাবকে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ থেকে বিরত রাখা যায়নি। ইনকিলাব সবসময় সত্য প্রকাশে অবিচল থেকেছে। সমাজের অন্যায়, দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে ইনকিলাব দেশ ও দশের স্বার্থে ভুমিকা পালন করে চলেছে। নেতৃবৃন্দ বলেন, মামলা করে ইনকিলাবের কন্ঠরোধের অপচেষ্টা কোনভাবেই সফল হবে না।
নেতৃবৃন্দ আরো বলেন, যে কেউই কোন রিপোর্টে সংক্ষুব্ধ হতেই পারেন। সেক্ষেত্রে প্রতিবাদ দেওয়ার বিধান আছে। কিন্তু সেটি করা হয়নি। ইনকিলাব ব্যুরো চীফ ফোরাম নেতৃবৃন্দ অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইনে থানায় দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

বিবৃতিতে স্বাক্ষর করেছেন, দৈনিক ইনকিলাব ব্যুরো চীফ ফোরামের উপদেষ্টা বিশিষ্ট সাংবাদিক রেজাউর রহমান সোহাগ, সভাপতি মিজানুর রহমান তোতা, সাধারন সম্পাদক আনোয়ারুল হক আনোয়ার ও কোষাধ্যক্ষ এম রবিউজ্জামান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিন্দা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ