Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

ক্যারিয়ারের ২৯-এ পা দিলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৪:৩২ পিএম

বলিউড নির্মাতা রাজ কানওয়ারের পরিচালনায় ১৯৯২ সালের ২৫ জুন মুক্তিপ্রাপ্ত 'দিওয়ানা' সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন শাহরুখ খান। এটিই তার অভিনীত প্রথম সিনেমা। এরপর অসংখ্য ব্যবসা সফল সিনেমায় অভিনয় করেছেন তিনি। দেখতে দেখতে ক্যারিয়ারের ২৮ বছর পার করলেন বলিউডের বেতাজ বাদশা।

অভিনয় ক্যারিয়ারের ২৮ বছর পূর্তিতে নিজের টুইটার হ্যান্ডেলে শাহরুখ খান একটি পোস্ট শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, 'জানি না আবেগ কখন আমার লক্ষ্যে পরিণত হলো। এরপর সেটা পেশায় রূপ নিলো। ধন্যবাদ আপনাদের, যারা আমাকে এত বছর ধরে বিনোদন দেওয়ার সুযোগ দিয়েছেন। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে, পেশাদারিত্বের চেয়ে আমার আবেগ আপনাদের জন্য আরও দীর্ঘদিন কাজ করার শক্তি যোগাবে।'

এমন পোস্ট প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। এরই মধ্যে ওই পোস্টে ২৫ হাজারের বেশি লাইক পড়েছে। এমনকি অভিনেতাকে শুভেচ্ছা বার্তা জানাতে ভোলেননি তার ভক্তরা।

এদিকে ২০১৮ সালে 'জিরো'র ব্যর্থতার পর নিজেকে রুপালি পর্দা থেকে আড়াল করে নেন শাহরুখ খান। অভিনয় থেকে দূরে থাকলেও নিজের প্রযোজনা সংস্থা 'রেড চিলিজ এন্টারটেইনমেন্ট' থেকে নতুন নতুন প্রজেক্ট হাতে নিচ্ছেন কিং খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন