Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

যশোরের বাঘারপাড়ায় তুচ্ছ ঘটনায় প্রাইভেট চালক খুন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৬:২৮ পিএম | আপডেট : ৭:১২ পিএম, ২৮ জুন, ২০২০

যশোরের বাঘারপাড়ায় তুচ্ছ ঘটনায় প্রকাশ্যে ছুরিকাঘাতে রিপন হোসেন (৩০) নামে এক প্রাইভেট কার চালক খুন হয়েছেন। রিপন যশোরের বাঘারপাড়া পৌরসভার মহিরন এলাকার মনিরুল ইসলামের ছেলে। পুলিশ হত্যার অভিযোগে বরকতকে আটক করেছে। তার বাড়ি যশোর শহরের বারান্দিপাড়ায়।
পুলিশ সূত্রে জানা যায়, রোববার দুপুরে বাঘারপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে প্রাইভেট কার ভাড়া নিয়ে তর্কবিতর্কের একপর্যায়ে বরকত তার কাছে থাকা ছুরি দিয়ে রিপনের বুকের বামপাশে আঘাত করে। ঠেকাতে গিয়ে ওষুধ ব্যবসায়ী হিরু আহত হন।
গুরুতর অবস্থায় রিপনকে যশোর ২৫০ বেড হাসপাতালে আনা হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার এনাম উদ্দিন জানান, ওই যুবককে হাসপাতালের আনার আগেই মারা যায়।
এদিকে, রিপনের মৃত্যুর সংবাদ এলাকায় পৌঁছালে স্থানীয় লোকজন রাস্তায় ব্যারিকেড দিয়ে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করতে থাকে। স্থানীয়রা রিপনের খুনির শাস্তি এবং নিরীহ দু’যুবকের ছেড়ে দেওয়ার দাবি জানাতে থাকে।
জানতে চাইলে বাঘারপাড়া থানার ওসি সৈয়দ আল মামুন বলেন, কী কারণে রিপনকে ছুরিকাঘাত করা হয়- তা এখনও জানা যায়নি। তবে, ঘটনার সঙ্গে জড়িত যুবক বরকতকে আটক করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছুরিকাঘাতে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ