Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

প্রেক্ষাগৃহে মুক্তি পাবে বরুণ-সারার ‘‌কুলি নাম্বার ওয়ান’!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৬:৩০ পিএম

প্রাণঘাতী করোনাভাইরাসে জেরে দীর্ঘদিন ধরে হালের সব প্রেক্ষাগৃহ এবং মাল্টিপ্লেক্সে ঝুলছে তালা। এমন পরিস্থিতিতে নতুন কোনও সিনেমার মুক্তি দেওয়া সম্ভব নয়। ফলে চলচ্চিত্র প্রযোজকেরা আর্থিক ক্ষতি পুষতে অনলাইন প্ল্যাটফর্ম বেছে নিচ্ছেন। ইতোমধ্যে অনেকেই ওটিটি (ওভার দ্য টপ) এর দিকেই পা বাড়িয়েছে।

গেল কয়েকদিন ধরে শোনা যাচ্ছিল, ডেভিড ধাওয়ানের পরিচালনায় নির্মিত 'কুলি নাম্বার ওয়ান' সিনেমাটি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে। এমন খবরে সিনেপ্রেমীরা খানিকটা হতাশই হয়েছিলেন! কেননা বলিউডের নতুন জুটি বরুণ-সারা অভিনীত বিগ বাজেটের সিনেমা প্রেক্ষাগৃহে আসবে তা কেমন করে হয়?

অবশেষে আশার বাণী শোনালেন ভারতীয় গণমাধ্যম বলিউড হাঙ্গামা। তাদের দাবি, বর্ষীয়ান পরিচালক ডেভিড ধাওয়ান কোনোভাবেই চান যে তার সিনেমা অনলাইনে আসুক। প্রয়োজনে আরও কিছুদিন অপেক্ষা করতে চান তিনি। তবুও তিনি 'কুলি নাম্বার ওয়ান' স্ট্রিমিং প্ল্যাটফর্মে মুক্তি দিতে নারাজ। তবে সিনেমাটি প্রেক্ষাগৃহে কবে মুক্তি পাবে সে বিষয়ে খোলাসা করে কিছু জানা যায়নি।

প্রসঙ্গত, ১৯৯৫ সালে গোবিন্দা ও কারিশ্মা অভিনীত সিনেমা 'কুলি নাম্বার ওয়ান' প্রেক্ষাগৃহে মুক্তি পায়। যার জনপ্রিয়তার রেশ ধরে চলচ্চিত্রটির রিমেক তৈরী করেছেন ডেভিড ধাওয়ান। এতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান ও সারা আলী খান। এছাড়াও দেখা যাবে, পরেশ রাওয়েল, রাজপাল যাদব ও জনি লিভারকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন