Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

কেরানীগঞ্জে অটোরিকশা চালককের গলাকাটা লাশ উদ্ধার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৬:৫১ পিএম

ঢাকার কেরানীগঞ্জে ইঞ্জিন চালিত অটোরিকশা চালককের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। দক্ষিন কেরানীগঞ্জ থানা পুলিশ আজ রোববার সকালে বোয়াল গ্রামের বাস্তা ব্রীজের কাছ থেকে লাশটি উদ্ধার। সুরোতহাল রিপোর্টের পরে লাশটি ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরন করা হয়েছে। নিহত রিকশা চালকের নাম মোঃ মুকুল(৩২)। তার বাবার নাম মৃত আব্দুল কাদের । তার বাড়ি কুড়িগ্রাম জেলার বাজিতপুর গ্রামে। খবর পেয়ে নিহতের ভাই মোঃ হানিফ তার লাশটি শনাক্ত করেন।
মোঃ হানিফ জানান, তার ভাই কেরানীগঞ্জ মডেল থানার আটি বাজার এলাকায় ইঞ্জিন চালিত অটোরিকশা চালাত। শনিবার রাতে সে রিকশা নিয়ে বের হয়ে আর বাসায় ফিরেনি। সকালে লোকমারফত তিনি খবর পান যে তার ভাইকে জবাইকে করে হত্যা করে বাস্তা ব্রীরে কাছে দুর্বৃত্তরা ফেলে গেছে। দুপুরের দিকে তার ভাইয়ের রিকশাটি রাজধানীর ঢাকা উদ্যান এলাকা থেকে উদ্ধার করা হয়। ধারনা করা হচ্ছে তার ভাইকে জবাইকে করে হত্যা করে দুর্বৃত্তরা তার রিকশাটি নিয়ে গেছে।
এব্যাপারে দক্ষিন কেরানীগঞ্জ থানার ওসি মোহাম্মদ শাহ জামান জানান, নিহত রিকশা চালক মুকুলকে অন্য কোথাও হত্যা করে শুধু রাতের আধারে বাস্তা ব্রীজের কাছে লাশটি ফেলে গেছে দুর্বৃত্তরা। আবার তার রিকশাটিও উদ্ধার হয়েছে রাজধানীর ঢাকা উদ্যান এলাকা থেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ