Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

চাঁদপুরে করোনা ও উপসর্গে ৩ জনের মৃত্যু

চাঁদপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৭:৩২ পিএম

জ্বর, সর্দি ও শ্বাসকষ্ট নিয়ে চাঁদপুর ২৫০শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের আইসোলেশন ইউনিটে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। অন্যদিকে করোনা সংক্রমিত হয়ে রোববার ফরিদগঞ্জ ও শাহরাস্তিতে দুই জনের মৃত্যু হয়েছে।

চাঁদপুর শহরের মিশন রোডের বাসিন্দা নান্নু মিয়াজী (৫৫) রোববার দুপুর দেড়টায় মারা যান। তিনি করোনা উপসর্গ নিয়ে ক'দিন ধরে আইসোলেশন ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।
করোনা টেস্টের জন্য তার নমুনা সংগ্রহ করা হয়। স্বাস্থ্যবিধি মেনে বিশেষ ব্যবস্থায় তাকে দাফন করা হয়েছে।

এদিকে করোনাভাইরাসে সংক্রমিত হয়ে রোববার চাঁদপুরে ২ জনের মৃত্যু হয়েছে। একজন ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন (৫১) ও শাহরাস্তি পৌরসভার ৯নং ওয়ার্ড বাসিন্দা ব্যবসায়ী হাজী আনোয়ার হোসেন নূর (৫৫)।

ফরিদগঞ্জ পৌর আওয়ামী লীগের সভাপতি মোতাহার হোসেন (৫১) রোববার ভোররাত সাড়ে ৩টার দিকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
চাঁদপুর সদর হাসপাতালের করোনা বিষয়ক ফোকালপাসন ডা সুজাউদ্দৌলা রুবেল বলেন, মোতাহার হোসেন হাসপাতালে নমুনা দিয়েছিলেন। ৪ দিন আগে তাঁর করোনা পজেটিভ ফলাফল এলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

শাহরাস্তি পৌরসভার ৯নং ওয়ার্ড বাসিন্দা ব্যবসায়ী হাজী আনোয়ার হোসেন নূর (৫৫) রোববার দুপুর দেড়টায় নিজ বাসায় মারা যান।
করণা আক্রান্ত রোগী হিসেবে তিনি নিজ বাসায় হোম আইসোলেশনে ছিলেন।
৪ দিন আগে তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। শাহরাস্তি উপজেলায় এই প্রথম করোনা শনাক্ত হওয়ার পর রোগী মারা গেল।

এদিকে রোববার চাঁদপুরে দু'দফা রিপোর্টে নতুন করে আরো ৪২জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এরমধ্যে চাঁদপুর সদরে ১৪জন, মতলব উত্তরে ১জন, মতলব দক্ষিণে ৭জন, হাজীগঞ্জে ৭জন(মৃত একজনসহ), কচুয়ায় ১জন, হাইমচরে ৭জন এবং ফরিদগঞ্জে ৫জন রয়েছে।

চাঁদপুর জেলায় এ নিয়ে করোনা আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়ালো ৮৪৭ জন। এরমধ্যে মৃতের সংখ্যা ৫৬জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ