Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঠাকুরগাঁওয়ে পাকা সড়কে ধান মাড়াই ট্রাক্টরের ধাক্কায় নিহত হলেন কৃষক

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৮:০৫ পিএম

ঠাকুরগাঁওয়ে ট্রাক্টরের ধাক্কায় ধন দেব রায় (৩৮) নামে এক কৃষক নিহত হয়েছেন। তিনি তার বাড়ির কাছে পাকা সড়কে ধান মাড়াইয়ের কাজ করছিলেন।
রোববার বিকেলে সদর উপজেলার ১০ নং জামালপুর ইউনিয়নের ভকদগাজী নাওডোবা এলাকায় এ দূর্ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শীরা জানান, শিবগঞ্জ টু নেকমরদ সড়কের ভকদগাজী নাওডোবা নামক স্থানে সড়কের উপর ধানমাড়াই কাজ করছিলেন, কৃষক ধন দেব এসময় সার বোঝাই একটি ট্রাক্টর পেছন থেকে এসে ধান মাড়াই হলারে ধাক্কা দেয়। এতে ধানমাড়াই হলারের নিচে ধনদেব চাপা পড়লে তিনি মারাত্মক আঘাত পান । পরে তাকে ঠাকুরগাঁও সদর হাসপাতালে নেয়ার পথে রাস্তায়ই মারা যান তিনি ।
নিহত কৃষক ঠাকুরগাঁও সদর থানার বিশ্বাসপুর গ্রামের কটকু রায়ের ছেলে।উল্লেখ্য যান চলাচলের পাকা সড়কে ধান-ভুট্টা-খর শুকানো ও মাড়াইয়ের কাজ চলায় মাঝে মাঝেই মারাত্মক দুর্ঘটনা ঘটছে, প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালতের কথা বলা হলেও টানা বৃষ্টিতে কৃষকের দুর্ভোগের কথা বিবেচনা করে কোনো পদক্ষেপ নেয়া হয়নি। তবে অচিরেই এ ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে বলে জানিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক নুর কুতুবুল আলম।
বিষয়টি নিশ্চিত করে ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। নিহত কৃষকের পরিবার থানায় অভিযোগ করলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ