Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

লালমোহনে আ.লীগ নেতার ইন্তেকাল

এমপি শাওনের শোক

ভোলা জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১২:০১ এএম

ভোলা-৩ আসনের এমপি আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওনের চাচা লালমোহন উপজেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি আ. রাজ্জাক পঞ্চায়েতের ইন্তেকালে শোক জানিয়েছেন এমপি নুরুন্নবী চৌধুরী শাওন। গতকাল রোববার অসুস্থতা জনিত কারণে হেলিকপ্টার যোগে চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার সময় দুপুর ১২টার দিকে লালমোহন হেলিপোর্টে হেলিকপ্টারে ওঠালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন, ইন্না লিল্লাহি ওয়া ইলাইহি রাজিউন।
তিনি ছিলেন লালমোহন উপজেলা আ.লীগের সহ-সভাপতি, লালমোহন বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি, শালিশ বোর্ডের সভাপতি। আবদুর রাজ্জাক পঞ্চায়েতের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ভোলা-৩ আসনের এমপি আলহাজ নুরুন্নবী চৌধুরী শাওন।
এক শোক বার্তায় এমপি শাওন বলেন, পিতৃতুল্য চাচার মৃত্যুতে লালমোহন উপজেলা আ.লীগের অপূরুনীয় ক্ষতি হয়ে গেল। ছোটবেলা থেকেই চাচার অনেক আদর-যতœ পেয়ে বড় হয়েছি। বিপদ মুহূর্তে সবসময়ই নিজ ছেলেরমত আমাকে আগলে রাখতেন। মরহুমের রুহের মাগফেরাত কামনাসহ শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি। মহান আল্লাহ আমার চাচাকে জান্নাতুল ফেরদাউস নসীব করুন। আমিন। মরহুমের লাশ পারিবারিক গোরস্থানে দাফন করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ-নেতার-ইন্তেকাল
আরও পড়ুন