Inqilab Logo

ঢাকা, বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭, ২২ যিলহজ ১৪৪১ হিজরী

ঈশ্বরগঞ্জে মাদরাসা ছাত্রী অপহরণ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদাদাতা : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১২:০১ এএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে এক মাদরাসা ছাত্রীকে অপহরণ করা হয়েছে। এ অভিযোগে গত শনিবার রাতে থানায় একটি মামলা হয়।
জানা যায়, উপজেলার সদর ইউনিয়নের সৈয়দ ভাকুরী গ্রামের সবজি ব্যবসায়ী বাচ্চু মিয়ার মেয়ে সুমাইয়া খাতুন কে গত শুক্রবার মধ্যরাতে বসত ঘরের দরজা ভেঙে অপহারণকারীরা নিয়ে যায়।
পরিবারের অভিযোগ, দীর্ঘদিন ধরে উত্যাক্ত করে আসা একই গ্রামের মুনসুর উদ্দিনের ছেলে সাইদুল ইসলাম (৩২) তার কয়েক সহযোগীকে নিয়ে সুমাইয়াকে অপহরণ করেছে। তাদের ধারণা কয়েক মাস আগে সাইদুল ইসলাম বিয়ের প্রস্তাব পাঠায়। পরে তা নাকচ করে দেয়া হয়। সাইদুল জেদের বসে এ কান্ড ঘটিয়েছে। অপহৃত সুমাইয়া স্থানীয় একটি মহিলা মাদরাসার ৭ম শ্রেণির ছাত্রী।
অপহৃত সুমাইয়ার পিতা বাচ্চু মিয়া জানান, ঘটনার দিন রাতে তাদের শোয়ার ঘরের বাইরে তালা বদ্ধ করে অপর একটি ঘরের দরজা ভেঙে দাদির সাথে ঘুমন্ত সুমাইয়াকে উঠিয়ে টেনে হেঁছড়ে নিয়ে যায় সাইদুল ইসলাম ও তার সহযোগীরা। পরে দিনভর সুমাইয়াকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়ে গত শনিবার রাতে থানায় একটি মামলা করেন।
ঈশ্বরগঞ্জ থানার ওসি মোখলেছুর রহমান জানান, অপহৃত সুমাইয়াকে উদ্ধারের চেষ্টা অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদরাসা-ছাত্রী-অপহরণ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ