Inqilab Logo

ঢাকা বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭, ১০ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

নাটোরে মহিলা এমপির বাড়িতে চুরি

নাটোর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১২:০১ এএম

নাটোরে খোদ মহিলা এমপি’র বাড়িতে চুরির ঘটনা ঘটেছে। জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসনের (নাটোর-নওগাঁ) সংসদ সদস্য অ্যাডভোকেট রত্না আহমেদের বাড়ির শোবার ঘরের গ্রিল কেটে এই চুরি হয়। গত শনিবার দিবাগত রাতে শহরের প্রাণকেন্দ্র কানাইখালি পুরাতন বাসস্ট্যান্ড এলাকায় নিজ বাড়িতে এই ঘটনা ঘটে। তিনি সে সময় ঢাকায় ছিলেন আর বাড়িটিও তালা বন্ধ অবস্থায় ছিল।
পুলিশ সূত্রে জানা যায়, রত্না আহমেদ ঢাকায় অবস্থান করার তার বাসায় কেউ ছিল না। বাড়ির কাজের লোকজন গত শনিবার সন্ধ্যায় কাজ শেষ করে বাড়ি চলে যায়। গতকাল রোববার সকালে তারা কাজে এসে বাড়ির দারোয়ানের রুমে জিনিসপত্র এলোমেলো পড়ে থাকতে দেখে। এরপর দোতলায় গিয়ে এমপি’র রুমে গ্রিল কাটা দেখে পুলিশে খবর দেয় তারা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ সময় কয়েকটি ওয়্যারড্রোবের ড্রয়ার খোলা দেখা গেছে। আলমারিসহ বিভিন্ন ড্রয়ার ভাঙার চেষ্টা করা হয়েছে।
সিসি ক্যামেরার ফুটেজে চোরকে বাড়ির পশ্চিম পাশের হকার্স মার্কেটের ছাদ দিয়ে গ্রিল কেটে ঘরে ঢুকতে আর বের হয়ে যেতে দেখা গেছে। খবর পেয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
পুলিশ সুপার লিটন কুমার সাহা বলেন, এমপি রত্না আহমেদের জানালার গ্রিল কেটে চোর ঘরে প্রবেশ করে এবং ওয়্যারড্রোব তছনছ করে। তবে এমপি মহোদয় বলতে পারবেন বাড়িতে এমন কিছু ছিল কি না যা খোয়া গেছে। সিসি টিভি ফুটেজ দেখে চোরকে শনাক্ত করার চেষ্টা চলছে। এ ব্যাপারে সংসদ সদস্য রত্না আহমেদকে ফোন করলে তিনি বলেন, ঢাকায় থাকায় কিছু বলতে পারবো না কি কি চুরি হয়েছে। তবে বাড়ির চারপাশে সিসি ক্যামেরা দেখলে বোঝা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নাটোর

১৮ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ