Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লালমনিরহাটে আরো ৯ জন করোনা রোগী সনাক্ত

জেলায় মোট করোনা রোগী ১০০

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৯:১৬ পিএম

লালমনিরহাট জেলায় আরো ৯ জনের শরীরে করোনা পজেটিভ পাওয়া গেছে। এ নিয়ে জেলায় মোট করোনা রোগীর সংখ্যা দাড়ালো ১০০ জনে। বিষয়টি ২৮ জুন রবিবার সন্ধা সাড়ে ৭ টায় লালমনিরহাট জেলা সিভিল সার্জন অফিসার র্নিমলেন্দু রায় নিশ্চিত করেছেন।
জানা যায়,গত ২৭ জুন শনিবার লালমনিরহাট সিভিল র্সাজন অফিস থেকে ২৫ জনের নমুনা সংগ্রহ করে রংপুর ম্যাডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে ২৮ জুন রবিবার সন্ধা সাড়ে ৭ টায় রির্পোটে তাদের মধ্যে লালমনিরহাট সদর হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স শিল্পি খাতুন (৩৩), তার মেয়ে সায়মা আলম (৭),লালমনিরহাট সদর থানার পুলিশ সদস্য সুমন চন্দ্র পাল (৩৫), লালমনিরহাট আশা (এনজিও) কর্মকর্তা সুনিল চন্দ্র রায় (৩৯), লালমনিরহাট পৌরসভার বালাটারী গ্রামের রজব আলী (৪৮), কালীগঞ্জ থানার পুলিশ সদস্যের স্ত্রী মর্জিনা বেগম (৪০), ও মেয়ে জাকিয়া আক্তার (১৭), পাটগ্রাম সোনালী ব্যাংকের ২ জন কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম (৫৩), ও মোঃ মোস্তাফিজার রহমান (৩৫) এর শরীরে করোনা পজেটিভ পাওয়া যায় বলে বিষয়টি সিভিল র্সাজন অফিস নিশ্চিত করেছেন।
সিভিল র্সাজন ্অফিস সুত্রে জানা যায়, লালমনিরহাট জেলার ৫টি উপজেলায় বর্তমানে মোট ১০০ জন করোনা রোগী সনাক্ত হয়েছে। এ রির্পোট লেখা পর্যন্ত জেলায় মোট ৫১ জন করোনা রোগী সুস্থ হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ