Inqilab Logo

ঢাকা বুধবার, ২৭ জানুয়ারি ২০২১, ১৩ মাঘ ১৪২৭, ১৩ জামাদিউস সানী ১৪৪২ হিজরী
শিরোনাম

কবিরহাট ছাত্রলীগ সভাপতিসহ নোয়াখালীতে করোনায় আক্রান্ত আরও ৪২

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ জুন, ২০২০, ৯:৩২ পিএম

কবিরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম রিয়াদসহ নোয়াখালীতে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন আরও ৪২জন। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা বেড়ে ২০১৩জন।

রবিবার দুপুরে নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করেছেন। নতুন শনাক্তদের মধ্যে কবিরহাটে ২৫, সোনাইমুড়ীতে ৯, চাটখিলে ৫ ও সেনবাগ উপজেলায় ৩জন রোগী রয়েছে।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিদ্যুৎ কুমার বিশ্বাস বলেন, গত ২৪ঘন্টায় নতুন আক্রান্তদের মধ্যে উপজেলা ছাত্রলীগর সভাপতি ও নরোত্তমপুর ইউনিয়নের একই পরিবারের ৬জন সদস্যসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন রয়েছে।

কবিরহাট উপজেলা ছাত্রলীগের সভাপতি জহিরুল ইসলাম রিয়াদ জানান, গত কয়েকদিন জ্বর ও কাশিতে ভুগলেও বর্তমানে তিনি সুস্থ্য আছেন। নিজ বাড়ীতে হোম আইসোলেশনে রয়েছেন তিনি। নিজের সুস্থ্যতার জন্য সবার দোয়া চেয়েছেন এ নেতা।

নোয়াখালী সিভিল সার্জন ডা: মাসুম ইফতেখার জানান, গত ২৪ঘন্টায় জেলায় আরও ৪২ জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে হল ২০১৩ জন। এদের মধ্যে সদরে ৬৩১ জন, সুবর্নচরে ১১৭ জন, হাতিয়ায় ১৬ জন, বেগমগঞ্জে ৬৩৭ জন, সোনাইমুড়ীতে ১০০ জন, চাটখিলে ১৩২ জন, সেনবাগে ৯৭ জন, কোম্পানীগঞ্জে ৮৮ জন ও কবিরহাটে ১৯৫জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৮২৭ এবং আইসোলেশনে রয়েছেন ১১৪৪জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

২৭ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১
২৬ জানুয়ারি, ২০২১

আরও
আরও পড়ুন