Inqilab Logo

ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭, ২৪ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

শাহরাস্তিতে কৃষকলীগ নেতা ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ আটক

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে : | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১২:০০ এএম

চাঁদপুর জেলার শাহরাস্তি উপজেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক রেদওয়ান মিজিকে ৭০ পিস ইয়াবা ও ৬টি দেশীয় অস্ত্রসহ (রামদা, কিরিজ) আটক করেছে পুলিশ। ২৫ জুন রাতে উপজেলার সুচিপাড়া উত্তর ইউনিয়ন থেকে রেদোয়ানকে গোপন সংবাদের ভিত্তিতে ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ আটক করা হয়। রেদোয়ান মিজির স্ত্রী আয়েশা রেদোয়ান সিমু শাহরাস্তি উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। স্বামী-স্ত্রী মিলে দীর্ঘদিন মোটরসাইকেল করে কুমিল্লা থেকে ইয়াবাসহ অন্যান্য দেশীয় মাদক এনে বিক্রয় করে আসছিলো। দলীয় পরিচয়ের কারণে দীর্ঘদিন তাদের ভয়ে এলাকাবাসির মুখ বন্ধ ছিল। ইয়াবাসহ রেদওয়ান মিজি আটক হলেও তার স্ত্রী শাহরাস্তি উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়েশা রেদোয়ান সিমু রয়েছে এখনো ধরা ছোয়ার বাইরে। এলাকাবাসি তার স্ত্রীকে আটকের জন্য প্রশাসনের কাছে দাবি জানিয়েছে।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মো. শাহআলম(এলএলবি) জানান, ৭০পিস ইয়াবা ও দেশীয় অস্ত্রসহ ইয়াবা বিক্রয়ের সময় রেদওয়ানকে আটক করা হয়েছে। আটককৃতের বিরুদ্ধে মাদক আইনে মামলা রজু করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ