Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

বন্যার পানিতে খেলতে গিয়ে দুই স্কুল ছাত্রের মৃত্যু

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১২:০০ এএম

ঠাকুরগাঁওয়ের হরিপুরে বন্যার পানিতে গোসল ও খেলা করার সময় পানিতে ডুবে হামিদুর (১৫) ও রহিত (১২) নামে দুই স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল রোববার দুপুরে হরিপুর উপজেলার ৪নং ডাঙ্গীপাড়া ইউনিয়নের শিহিপুর মৌজার গন্দর ব্রিজ নামক স্থানে এ ঘটনা ঘটে।
হামিদুর হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়া ইউনিয়নের রণহাট্টা গ্রামের মৃত আলম দর্জির ছেলে এবং রহিত একই উপজেলার বকুয়া ইউনিয়নের নারগুন গ্রামের সোহাগের ছেলে। হামিদুর এবার রণহাট্টা চৌরঙ্গী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয় ও রহিত একই বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র।
প্রত্যক্ষদর্শী শরিয়াতুল্লাহ ও তুষার বলেন, শিহিপুর-গন্দর ব্রীজের পশ্চিম পাশে কয়েকজন ছেলে পানির মধ্যে ফুটবল খেলছিল আর গোসল করছিল। এ সময় হামিদুর ও রহিত নামে দুইজন পানির স্রোতে গভীর তলিয়ে যায়। তাদের উদ্ধারের জন্য চেষ্টা চালান উপস্থিত মানুষজন। হামিদুরকে মৃত অবস্থায় পাওয়া গেলেও রহিতের লাশ গভীরে তলিয়ে যায়। পরে রানীশংকৈল ফায়ার সার্ভিস ঘটনাস্থলে এলেও ডুবুরি না থাকায় কারণে তারা উদ্ধার কাজে সহযোগিতা করতে পারেননি। দীর্ঘ দুই ঘন্টা পর বিকেলে স্থানীয় লোকজন রহিতের লাশ উদ্ধার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ