Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭, ২১ যিলহজ ১৪৪১ হিজরী

নিখোঁজের চারদিন পর গলিত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১২:০০ এএম

নিখোঁজ হওয়ার চারদিন পর রাজধানীর ভাটারা থানার পূর্ব সাঈদনগর এলাকার একটি বাসার খাটের নিচ থেকে সাইফুল ইসলাম (৪০) নামের এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। সাইফুল জামালপুর জেলার সদর উপজেলার মৃত নছির উদ্দিনের ছেলে। তিনি রাজধানীর ঢাকার ধানমন্ডির ৯/এ ১৪১ নম্বর বাসায় বসবাস করতেন।
পুলিশ জানায়, গত ২৪ জুন নিজের প্রাইভেটকার নিয়ে বাসা থেকে বের হন সাইফুল। এরপর আর বাসায় ফিরেননি। এ ঘটনায় ধানমন্ডি থানায় তার স্ত্রী মিনারা পারভিন একটি সাধারণ ডায়েরি করেন। এর প্রেক্ষিতে পুলিশ তার সন্ধানে কাজ শুরু করে। পরবর্তীতে ৩০০ ফিট থেকে পরিত্যক্ত অবস্থায় তার গাড়িটি উদ্ধার করা হয়। পরে গত শনিবার রাতে ভাটেরা থানার পূর্ব সাঈদনগর এলাকার মসজিদ গলির একটি বাসা থেকে তার গলিত লাশ উদ্ধার করা হয়।
ভাটারা থানার এসআই খলিলুর রহমান জানান, ভাটারা পূর্ব সাঈদনগর মসজিদ গলি একটি বাসায় লাশের দুর্গন্ধ পেয়ে ওই বাসার মালিক পুলিশকে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তৃতীয় তলা বাসার দ্বিতীয় তলার একটি রুমের খাটের নিচ থেকে তার লাশ উদ্ধার করে। গতকাল ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে লাশ হস্তান্তর করা হয়।
তিনি আরো জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে ভাটারা থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলায় দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৪/৫ জনকে আসামি করা হয়েছে। এখনো আসামিদের গ্রেফতার করা সম্ভব হয়নি। তবে তাদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে বলেও জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গলিত-লাশ-উদ্ধার
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ