Inqilab Logo

ঢাকা বুধবার, ০২ ডিসেম্বর ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭, ১৬ রবিউস সানি ১৪৪২ হিজরী

ব্যুরো চিফ ফোরামের তীব্র নিন্দা

কণ্ঠ রোধের অপচেষ্টা সফল হবে না

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ১২:০১ এএম

দেশের বহুল প্রচারিত এবং দেশ ও জনগণের মুখপত্র দৈনিক ইনকিলাবের সম্পাদক এ এম এম বাহাউদ্দীনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়েরের তীব্র নিন্দা করেছেন ইনকিলাব ব্যুরো চিফ ফোরাম।

এক যৌথ বিবৃতিতে ইনকিলাব ব্যুরো চিফ ফোরাম নেতৃবৃন্দ বলেছেন, পূর্বেও এ ধরনের মামলা করে ইনকিলাবকে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ থেকে বিরত রাখা যায়নি। ইনকিলাব সবসময় সত্য প্রকাশে অবিচল। সমাজের অন্যায়, দুর্নীতি ও অনিয়মের বিরুদ্ধে ইনকিলাব দেশ ও দশের স্বার্থে ভ‚মিকা পালন করে চলেছে। নেতৃবৃন্দ বলেন, মামলা করে ইনকিলাবের কণ্ঠ রোধের অপচেষ্টা কোনভাবেই সফল হবে না।

নেতৃবৃন্দ আরো বলেন, যে কেউই কোন রিপোর্টে সংক্ষুব্ধ হতেই পারেন। সেক্ষেত্রে প্রতিবাদ দেয়ার বিধান আছে। কিন্তু সেটি করা হয়নি। ইনকিলাব ব্যুরো চীফ ফোরাম নেতৃবৃন্দ অবিলম্বে ডিজিটাল নিরাপত্তা আইনে গুলশান থানায় দায়ের করা মামলা প্রত্যাহারের দাবি জানিয়েছেন।

বিবৃতিতে স্বাক্ষর করেছেন, দৈনিক ইনকিলাব ব্যুরো চীফ ফোরামের উপদেষ্টা ও বিশিষ্ট সাংবাদিক রেজাউর রহমান সোহাগ, সভাপতি মিজানুর রহমান তোতা, সাধারণ সম্পাদক আনোয়ারুল হক আনোয়ার ও কোষাধ্যক্ষ এম রবিউজ্জামান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দৈনিক ইনকিলাব


আরও
আরও পড়ুন