Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

চার দিন ঢাকা-সিলেট মহাসড়কে যান চলাচল বন্ধ থাকবে

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১০:০৬ এএম

শেরপুর ও কাগজপুর সেতু জরুরি মেরামত কাজের জন্য সিলেট-ঢাকা মহাসড়কের দুই সেতুর ওপর দিয়ে যান চলাচল চার দিন বন্ধ থাকবে। রোবাবার বিষয়টি নিশ্চিত করে সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী রিতেশ বড়ুয়া গণমাধ্যমকে জানান,  আগামী তিন জুলাই ভোর ছয়টা থেকে সাত জুলাই ভোর ছয়টা পর্যন্ত সেতুগুলোর ওপর দিয়ে যান চলাচল বন্ধ থাকবে। মেরামত কাজ চলাকালে সব ধরনের যান চলাচলের জন্য বিকল্প পথ ব্যবহারের অনুরোধ জানিয়েছেন কর্তৃপক্ষ।

এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে জানানো হয়, আগামী তিন জুলাই ভোর ছয়টা থেকে সাত জুলাই ভোর ছয়টা পর্যন্ত সিলেট-ঢাকা মহাসড়কের ওসমানীনগরের শেরপুর সেতু ও কাগজপুর সেতুর মেরামত কাজ হবে।

মেরামত কাজ চলাকালীন সেতু দুটির ওপর দিয়ে সব ধরনের যান চলাচল বন্ধ থাকবে। এজন্য সিলেট থেকে ঢাকাগামী এবং ঢাকা থেকে সিলেটগামী সব ধরনের যানবাহনকে বিকল্প পথ হিসেবে শেরপুর-মৌলভীবাজার-রাজনগর-ফেঞ্চুগঞ্জ-সিলেট সড়ক ব্যবহারের অনুরোধ জানানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ