Inqilab Logo

ঢাকা রোববার, ০১ নভেম্বর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭, ১৪ রবিউল আউয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

রাজধানীতে গৃহবধূর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১১:০২ এএম

রাজধানীর ওয়ারীতে রেশমা (২০) নামে এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। ওই ঘটনায় রেশমার স্বামী রবিনকে গ্রেফতার করা হয়েছে।

নিহত রেশমা মুন্সিগঞ্জ লৌহজং উপজেলার বড় ফুলকচি গ্রামের মনু হাওলাদারের মেয়ে। তিনি স্বামী রবিন হাসানের সঙ্গে ওয়ারী গোয়ালঘাট লেনের ৫৮ নম্বর বাসার ৬ষ্ঠ তলায় ভাড়া থাকতেন। ৯ মাসের এক সন্তানের মা রেশমা।

রোববার রাতে ওয়ারী থানার এসআই রঞ্জিত সরকার জানান, রেশমার বাবা অভিযোগ করেন তার মেয়েকে শ্বাসরোধ করে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে। সেই অভিযোগের ভিত্তিতে মামলা করা হয়। পরে অভিযুক্ত স্বামী রবিনকে গ্রেফতার করা হয়। তবে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া হতো বলে জানতে পেরেছি। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল মর্গে পাঠানো হয়েছে। বিস্তারিত জানার চেষ্টা চলছে।

রেশমার বাবা মনু হাওলাদার জানান, আড়াই বছর আগে প্রেম করে তারা বিয়ে করেন। কয়েকদিন আগে বাবার বাড়ি থেকে ঘুরে আবার ঢাকায় আসেন। গত শনিবার রেশমা ফোন দিয়ে জানায় তার স্বামী রবিন পারিবারিক কলহের জের ধরে তাকে মারধর করছে। এরপর শনিবার দিনগত রাত দেড়টা থেকে ২টার দিকে রবিন তাকে শ্বাসরোধে হত্যার পর ফ্যানের সঙ্গে ঝুলয়ে রাখেন।

তিনি আরো জানান, হত্যার সময় রেশমার চিৎকারে পাশের ভাড়াটিয়ারা এসে ডাকাডাকি করলে এক পর্যায়ে রবিন দরজা খুলে দেন। তারা রেশমাকে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। পরে পুলিশে খবর দিলে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।



 

Show all comments
  • Sajib Hasan ৩০ জুন, ২০২০, ৯:৪৫ এএম says : 0
    onar fasi chara ar kono saja hote parena egula manush somajer kolonko
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গৃহবধূর লাশ উদ্ধার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ