Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

করণকে এড়িয়ে চলেন বলিউডের যেসব তারকারা

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১১:৩৩ এএম

অভিযোগ আর বিতর্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে না বলিউডের জনপ্রিয় প্রযোজক-পরিচালক করণ জোহরের। গেল কয়েকদিন ধরে তার বিরুদ্ধে স্বজনপ্রীতি ও দলবাজির অভিযোগ এনেছেন বলিউডের একাংশ। শুধু তাই নয়, কাউকে পছন্দ না হলে তার ক্যারিয়ার ধ্বংস করে দিতেও পিছু পা হন না কেজে।

তবে বলিউডের বেশকিছু তারকারা নিজেদের 'শত্রু' ভেবে করণকে এড়িয়ে চলেন! এ তালিকায় শীর্ষে যে নামটি উঠে আসে তিনি হলেন বলিউড সুলতান সালমান খান। তিনি বরাবরই করণকে এড়িয়ে চলেন। এর কারণ 'কুছ কুছ হোতা হ্যায়' সিনেমাতে ক্যামিয়ো অ্যাপিয়েরেন্স ছিলেন ভাইজান৷ এরপর থেকে তিনি কেজের সঙ্গে আর কোনও কাজ করেননি। শোনা যায়, শাহরুখের সঙ্গে করণের ঘনিষ্ঠতার জন্যই সালমান নিজেকে দূরে সরে রাখেন।

বলিউড ইন্ডাস্ট্রিতে মিস্টার পারফেকশনিস্ট খ্যাত অভিনেতা আমির খান। তিনি নিজেও কখনো করণের সঙ্গে কাজ করেননি। এর কারণ হিসেবে শোনা যায়, করণের সঙ্গে বাদশার ঘনিষ্ঠতা। একবার চ্যাট শো 'কফি উইথ করণ'-এ আমির এসেছিলেন। তখন তাকে করণ বলেছিলেন, আমার শোয়ে আসতে এত দেরি করলেন কেন? এমন প্রশ্নের জবাবে আমির বলেন, আপনাকে ভালোভাবে জানতাম তাই আসা হয়নি।

এরপর পাল্টা প্রশ্নে তাকে জিজ্ঞেস করা হয়, ইন্ডাস্ট্রিতে আপনার সবচেয়ে অপছন্দের জিনিস কি? আমির খান এবার যা বললেন সেটির জন্য মোটেও প্রস্তুত ছিলেন না করণ। তার মুখের উপর সরাসরি বলে দেয়, আপনার শো!

করণ জোহরকে একেবারেই পছন্দ করতে পারেন না তারকা দম্পতি অজয়-কাজল। বি টাউনে গুঞ্জন রয়েছে, অজয়ের 'শিবায়' সিনেমাটি ফ্লপ করাতে করণ টাকা দিয়েছিলেন সমালোচক কামাল আর খানকে। রেটিং খারাপ দেওয়ার অভিযোগ সামনে আসলে তখন অজয় তার বিরুদ্ধে সরব হন।

অজয়ের সাথে ঝামেলা হলেও কাজল কেন করণকে এড়িয়ে চলেন? অজয় যখন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও শেয়ার করণের মুখোশ সবার সামনে তুলে ধরেছিলেন, তখন খানিকটা হতভম্ব হয়ে গিয়েছিলেন কাজল। মূলত এরপর থেকেই কাজল-করণের সম্পর্কে চিড় ধরে। পরবর্তীতে তাদের সম্পর্ক আগের জায়গায় ফিরিয়ে নিতে 'দিলওয়ালে দুলহানিয়া' সিনেমায় করণ কাস্ট করেন কাজলকে। তবে তাতেও কোনও সুরাহা হয়নি।



 

Show all comments
  • Asif Hossain ৩০ জুন, ২০২০, ৮:৩৮ এএম says : 0
    Very bad
    Total Reply(0) Reply
  • Asit Kumar Mondal ৩০ জুন, ২০২০, ৭:১১ পিএম says : 0
    The world of cinema is a place of hatred, theft, robbery, murder, rape, anti-religion activities, which are hateful to watch, such as illicit relationships, parents, daughters, mothers, servants, students, teachers and many more that seek to bring down society.
    Total Reply(0) Reply
  • Sahina Yeasmin Rima ৩০ জুন, ২০২০, ১০:২০ পিএম says : 0
    Sob nepotism
    Total Reply(0) Reply
  • Bipul Roy ১ জুলাই, ২০২০, ৯:১৮ এএম says : 0
    Kajol Avoids Karan Johar - This Is Utterly Rubbish News. After Dilwaale Dulhania Kajol Did Kuch Kuch Hota Hai, Kabhie Khushi Kabhie Gham Etc. So Don't Write Anything Rubbish As Your Wish.
    Total Reply(0) Reply
  • Sailen Biswas ১ জুলাই, ২০২০, ১০:৩৫ এএম says : 0
    Karen is a Bollywood industrys Criminal Minds and antisocial Karen johar go back Pakistan
    Total Reply(0) Reply
  • Som Mukherjee ২ জুলাই, ২০২০, ১:১৫ এএম says : 0
    Total tai bachar plan,manus Chine gache apnader choritro
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন