Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু

ঝিনাইদহ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ১:১৬ পিএম

ঝিনাইদহের কালীগঞ্জে করোনা উপসর্গ নিয়ে মোস্তাক আহমেদ (৫০) নামে একজনের মৃত্যু হয়েছে। রোববার রাতে তার মৃত্যু হয়। তিনি গত ৪ দিন ধরে জ্বর ও শ্বাসকষ্টে ভুগছিলেন। এছাড়াও তিনি ডায়াবেটিসে আক্রান্ত ছিলেন। মোস্তাক আহমেদ উপজেলার হেলাই গ্রামের মতলেব মন্ডলের ছেলে। তিনি পেশায় একজন কাপড় ব্যবসায়ী।

হাসপাতাল সুত্রে জানা গেছে, তিনি রোববার সকালে জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়েছিলেন। সেখান থেকে তাকে নমুনা ও অক্সিজেন দেওয়ার কথা বলা হয়। তার পরিবারের সদস্যরা নমুনা ও অক্সিজেন না দিয়ে বাড়ি চলে আসে। এরপর রাতে তার মৃত্যু হয়। সোমবার সকাল ৯ টার দিকে এলাকার কয়েকজন যুবক তার দাফন কাজ সম্পন্ন করেছে।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাঃ সুলতান আহমেদ জানান, হেলাই গ্রামের মোস্তাক আহমদে মারা যাওয়ার একঘন্টার মধ্যেই তার নমুনা সংগ্রহ করা হয়েছে। মৃত ব্যক্তির বাড়ির কেউ বাইরে ও বাইরে থেকে ভিতরে প্রবেশ না করার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ