Inqilab Logo

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর ২০২০, ১০ অগ্রহায়ণ ১৪২৭, ০৯ রবিউস সানি ১৪৪২ হিজরী

টুইটারকে বিদায় বলেছিলেন শাহরুখ খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ৩:৩২ পিএম
বলিউড সুপারস্টার শাহরুখ খান। অভিনয়ের কারণে সারা বিশ্বেই রয়েছে তার অসংখ্য ভক্ত-অনুরাগী। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে ভক্তদের কাছ থেকে পেয়েছেন 'কিং খান', 'বাদশা', 'রোমান্স কিং'-এর মতো সব উপাধি।
 
সম্প্রতি ক্যারিয়ারের ২৮ বছর পূর্ণ করলেন শাহরুখ খান। সেই উপলক্ষে নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি পোস্ট শেয়ার করে ভক্তদেরকে ধন্যবাদ জানিয়েছেন বাদশা। পাশাপাশি অবসর সময়ে কাটানো ব্যক্তিগত মুহূর্তের নানা ছবি ও ভিডিও ভক্তদের মাঝে শেয়ার করেন এই অভিনেতা।
 
কিন্তু একসময় তিনিই কিনা টুইটারকে বিদায় বলেছিলেন? ঘটনাটা ২০১৩ সালের। রোহিত শেঠির 'চেন্নাই এক্সপ্রেস'-এ অভিনয়ের পর ব্যাপক সমালোচিত হন শাহরুখ। এরপর নিজেকে নেতিবাচক মন্তব্য ও মানসিকভাবে সুস্থ রাখতে টুইটারকে বিদায় বলেছিলেন তিনি। যদিও পরবর্তীতে ভক্তদের অনুরোধে ৬ মাসের মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ফিরে আসেন এই অভিনেতা।
 
উল্লেখ্য, ২০১৮ সালে 'জিরো'র ব্যর্থতার প্রায় দুইবছর নতুন কোনো প্রজেক্টে হাত দেননি শাহরুখ খান। শোনা যাচ্ছে, রাজকুমার হিরানির পরিচালনায় আগামী অক্টোবরে বড় পর্দায় কামব্যাক করবেন তিনি। তবে কোন সিনেমায় কাজ করবেন সে বিষয়ে কিছু জানা যায়নি।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাহরুখ খান

৭ সেপ্টেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ