Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১১ আগস্ট ২০২০, ২৭ শ্রাবণ ১৪২৭, ২০ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

কামরুদ্দিন এহিয়া খানমজলিসের মৃত্যুতে গোলাম সরোয়ারের শোক

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ৩:৩৮ পিএম | আপডেট : ৪:১৯ পিএম, ২৯ জুন, ২০২০

সিরাজগঞ্জ-৬ আসনে বিএনপি দলীয় দুইবারের সাবেক এমপি ও নির্বাহী কমিটির সদস্য কামরুদ্দিন এহিয়া খানমজলিস রোববার (২৮ জুন) দিবাগত রাত আড়াইটায় রাজধানীর ধানমন্ডিস্থ কিডনী হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। তিনি অগ্রণী ব্যাংকের সাবেক চেয়ারম্যান ও পরিচালক এবং মিল্ক ভিটার সাবেক চেয়ারম্যান ছিলেন। তার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি ও সিরাজগঞ্জ জেলা বিএনপির সদস্য গোলাম সরোয়ার।

এক শোক বার্তায় গত নির্বাচনে সিরাজগঞ্জ-৬ আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ও স্বেচ্ছাসবক দলের সহ-সভাপতি গোলাম সরোয়ার বলেন, কামরুদ্দিন এহিয়া খানমজলিস ছিলেন সদালাপী, কর্মীবান্ধব, জনপ্রিয় একজন নেতা। তিনি নিজ এলাকার মানুষের হৃদয়ে তার কর্মগুণে স্থান করে নিয়েছেন। দেশ, জাতি বিশেষ করে শাহজাদপুর এলাকাবাসীর জন্য তিনি বিভিন্ন প্রতিষ্ঠানের দায়িত্বপ্রাপ্ত হয়ে এবং এমপি হিসেবে যে অবদান রেখে গেছেন তা শাহজাদপুরবাসী যুগ যুগ ধরে মনে রাখবে।

গোলাম সরোয়ার বলেন, কামরুদ্দিন এহিয়া খানমজলিস শুধু একজন রাজনীতিবিদই ছিলেন না, তিনি শাহজাদপুর বাসীর একজন অভিভাবক হিসেবে কাজ করে গেছেন। দল, মত নির্বিশেষে সকল মানুষের পাশে দাঁড়িয়েছেন। এলাকার মানুষের জন্য নিজেকে সর্বদায় নিবেদিত রেখেছিলেন। এমন একজন মানুষকে হারিয়ে গোটা এলাকাবাসী শোকে বিহ্বল। তিনি মরহুমের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোক সন্ত¦প্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

গোলাম সরোয়ার জানান, আজ বাদ আসর দরগাপাড়া হযরত মখদুম শাহ দৌলা জামে মসজিদে মরহুমের জানাযার নামাজ অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ