Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ইসরায়েলে ফের করোনার আঘাত, একদিনেই ২১৮ আক্রান্ত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ৪:০৮ পিএম

ইসরায়েলে ফের মহামারি করোনাভাইরাস আঘাত হেনেছে। দেশটির স্বাস্থ্যমন্ত্রী ইউলি এডেলস্টেইন গতকাল রোববার (২৮ জুন) এক সংবাদ সম্মেলনে বলেছেন, দেশটিতে করোনাভাইরাস প্রাদুর্ভাবের দ্বিতীয় ঢেউ আঘাত হেনেছে এবং এজন্য নতুন পদক্ষেপ নেয়া হবে। খবর আনাদোলু এজেন্সির।
মন্ত্রী এডেলস্টেইন বলেন, আমরা করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউয়ের শুরুতে রয়েছে। আমাদের নতুন বিধিনিষেধ আরোপ করতে হবে। এই বিধিনিষেধের আওতায় পড়বে মিটিং, বিয়ের অনুষ্ঠান ও ইহুদিদের উপাসনা স্থান।
ইসরায়েলের স্বাস্থ্য মন্ত্রণালয়ের তথ্য মতে, দেশটিতে গত ২৪ ঘণ্টায় একজনের মৃত্যু হয়েছে। আর নতুন করে আক্রান্ত হয়েছে আরও ২১৮ জন। এর আগে বৃহস্পতিবার দেশটি জানায়, আগের ২৪ ঘণ্টায় সেখানে আরও ৬৬৮ জন আক্রান্ত হয়েছে। যা ৩ এপ্রিলে শনাক্ত হওয়া ৮১৯ জন রোগীর পর একদিনে সর্বোচ্চ।
ইসরায়েলি কর্তৃপক্ষ জানিয়েছে, দেশটিতে এ পর্যন্ত ২৩ হাজার ৭৭৫ জন করোনায় আক্রান্ত হয়েছে। আর মারা গেছে ৩১৮ জন। তবে সুস্থ হয়ে উঠেছে ১৭ হাজার ৭৪ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ