Inqilab Logo

ঢাকা, সোমবার, ০৩ আগস্ট ২০২০, ১৯ শ্রাবণ ১৪২৭, ১২ যিলহজ ১৪৪১ হিজরী
শিরোনাম

রামু সেনানিবাস মিলিটারী পুলিশ কর্তৃক ২৫ হাজার ইয়াবা ও সিএনজিসহ দুই পাচারকারী আটক

কক্সবাজার ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ৬:২৫ পিএম

 

২৯ জুন ২০২০ (সোমবার) পৃথক দুটি তল্লাশিতে ২০ হাজার পিস ইয়াবাসহ মোঃ রফিক (২৭) ও ৫ হাজার পিস ইয়াবা সহ মোঃ সাহিদ (২০) নামে দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে রামু সেনানিবাসের কর্তব্যরত মিলিটারী পুলিশ।

 

মাদক ব্যবসায়ীগণ সিএনজি যোগে মরিচ্যা হতে রামু যাওয়ার পথে রামু সেনানিবাসের এসএসডি এমপি গেইট অতিক্রমকালে কর্তব্যরত মিলিটারী পুলিশ তল্লাশি চালিয়ে ওই দুই ব্যক্তি থেকে ইয়াবা উদ্ধার করে এবং তাদের আটক করে।

সেনানিবাস সূত্রে জানা যায় যে, রামু- মরিচ্যা রোডে গমনাগমনকারী প্রতিটি যানবাহন সেনাবানিবাস সংলগ্ন এলাকা অতিক্রম করার সময় দুইটি চেকপোস্টে কর্তব্যরত মিলিটারী পুলিশ নিয়মিতভাবে তল্লাশি করে থাকে।

এরই ধারাবাহিকতায় সকাল ৮টায় এবং সাড়ে ১১টায় পৃথক দুটি তল্লাশিতে মরিচ্যা হতে রামুগামী সিএনজির ড্রাইভার মোঃ রফিক ও মোঃ সহিদকে জিজ্ঞাসাবাদ করে।

এসময় তাদের গতিবিধি সন্দেহজনক থাকায় মিলিটারী পুলিশ সদস্যরা সিএনজি তল্লাশি করে সন্দেহজনক প্যাকেট উদ্ধার করে। পরবর্তীতে প্যাকেটগুলো থেকে উল্লেখিত সংখ্যক ইয়াবা পাওয়া যায়।

আসামী মোঃ রফিক বান্দরবান জেলার কালঘাটা গ্রামের মৃত নুর মোহাম্মদের পুত্র এবং সাহিদ কক্সবাজার জেলার উখিয়া থানার মুহুরীপাড়া গ্রামের মোঃ রফিক উদ্দিন এর সন্তান।

তারা উভয়ে দীর্ঘদিন যাবৎ মাদক চোরাচালানের সাথে সম্পৃক্ত বলে জানা গেছে । প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর মিলিটারী পুলিশ কর্তৃক আসামীদ্বয়, সিএনজি ও ইয়াবা সহ র‍্যাব -১৫ এর নিকট হস্তান্তর করা হয়।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইয়াবা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ