Inqilab Logo

ঢাকা, রবিবার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭, ১৮ যিলহজ ১৪৪১ হিজরী

মুন্সীগঞ্জে নিহতদের বাড়ীতে শোকের মাতুম চলছে

মুন্সীগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ৭:৩০ পিএম

বুড়িগঙ্গা নদীর কেরানীগঞ্জের ফরাশগঞ্জ ঘাট এলাকায় ময়ুরী -২ লঞ্চের ধাক্কায় নিমজ্জিত মনিং বার্ড লঞ্চের নিহত যাত্রীদের মৃতদেহ বিকাল তিনটা থেকে স্বজনরা বাড়িতে নিয়ে আসতে থাকে। এসময় হতভাগ্য যাত্রীদের বাড়ীতে স্বজনদের আহাজারিতে বাতাস ভারি হয়ে উঠে। নিহত এবং নিখোজ অধিকাংশ যাত্রীর বাড়ী মুন্সীগঞ্জের সদর, রিকাবীবাজার, রামপাল ও আবদুল্লাপুর এলাকার।
মীরকাদিম পৌরসভার পশ্চিম পাড়ার মৃত আব্দুল রহিমের বাড়িতে স্বজনদের আহজারিতে চলছে। লঞ্চ দূর্ঘটনায় আব্দুল রহিমের ছেলে দিদার হোসেন (৪৫) ও মেয়ে রুমা বেগম (৪০) নিহত হয়। লাশ বাড়িতে আনলে স্বজনরা কান্নায় ভেংগে পড়ে। দুই ভাই বোন ঢাকায় অসুস্থ বড় বোনজামাইকে দেখতে যেতে ছিল। একই এলাকার পরশ মিয়ার বাড়ীতে তার স্ত্রী সুফিয়া বেগমের ( ৫৫) মৃত্যুতে এবং শাহজাহান শরীফের পুত্র শিপলুর মৃত্যুতে শোকের মাতুম চলছে।
সকালে যে সব যাত্রী যাতায়াত করে তাদের অধিকাংশ ঢাকায় বিভিন্ন অফিস-আদালত এবং ব্যবসা প্রতিষ্ঠানে চাকুরী করেন। অনেকে গার্মেন্টসের পোষাক সদর ঘাট এলাকায় বিক্রির জন্য নিয়ে যায়।অধিকাংশ যাত্রী নিয়মিত যাতায়াত করেন। অণ্যান্য দিনের মতো আজও হতভাগ্য নিহতরা সকাল সাড়ে নয় টায় মুন্সীগঞ্জের কাঠপট্টি ঘাট থেকে মনিং বার্ড লঞ্চে উঠে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ