Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের মায়ের জানাজা অনষ্ঠিত

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ৭:৩২ পিএম

জেলা মহিলা আওয়ামী লীগের সাবেক সভানেত্রী সংসদ সদস্য সাইফুজ্জামান শিখরের মাতা বেগম মনোয়ারা জামানের নামাজে জানাজা সোমবার সকাল ১০টায় মাগুরা পিটিআই মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে জানাজা অনুষ্ঠিত হয়। পরে ভায়না পৌর কবরস্থানে তাঁর দাফন করা হয়। জানাজায় মাগুরার বিভিন্ন শ্রেণি পেশার মানুষ অংশ নেন।

সকালে মাগুরা পিটিআই স্কুল মাঠে মরহুমার প্রতি ফুলেল শ্রদ্ধা জানান, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. বীরেন শিকদার, জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুমার কুন্ডু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু, পৌর মেয়র খুরশীদ হায়দার টুটুল, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, পেশাজীবী সংগঠনসহ মাগুরার সাধারণ মানুষ।
মনোয়ারা জামান (৭৫) রবিবার বিকাল ৫টায় নিজ বাসভবনে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি বার্ধক্যজনিত কারণে বিভিন্ন রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি ৫ ছেলে ২ মেয়ে নাতী নাতনীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আগামী বুধবার মরহুমার আত্মার মাগফেরাত কামনায় জেলার বিভিন্ন মসজিদে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে বলে পরিবারের পক্ষ থেকে মরহুমার বড় ছেলে এ্যাডভোকেট শফিকুজ্জামান বাচ্চু জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ