Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭, ১১ সফর ১৪৪২ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে বন্যার পানিতে ডুবে এক শিশুর মৃত্যু

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ৮:৫৮ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে বন্যার পানিতে ডুবে বেলাল হোসেন নামের আট বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। ঘটনটি ঘটেছে সোমবার বিকেলে উপজেলার নারায়ণপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের পশ্চিম মোল্লা পাড়া গ্রামে। শিশু বেলাল হোসেন ওই গ্রামের আমীর হোসেনের সন্তান। মৃত বেলাল হোসেনের চাচা মোস্তফা মোল্ল্যা জানান, বিকেলে তার বড় বোন স্বামীর বাড়িতে যাওয়ার আগে তাকে ১০টাকার একটি নোট দেয়। বোনের দেয়া সেই ১০ টাকার নোট নিয়ে সবার অজান্তে বাড়ির অদূরে মফিজুলের দোকানে বিস্কুট কেনার উদ্দেশে যায় সে। এসময় বাড়ির অন্য প্রান্তে পরিবারের সকলে তার বোনকে বিদায় দিতে ব্যস্ত ছিলো। দোকানে যাওয়ার পথে বাড়ির নিকটে বন্যায় ভেঙ্গে যাওয়া রাস্তার খালে পড়ে যায় সে। পরে ¯্রােতের টানে পানিতে ডুবে মারা যায় বেলাল। দীর্ঘক্ষণ বেলালকে দেখতে না পেয়ে খোঁজাখুজি শুরু করে পরিবারের লোকজন। পরে রাস্তার খালের পাশে ১০টাকার নোট পড়ে থাকতে দেখে তাদের বুঝতে অসুবিধা হয়না পানিতে পড়েছে বেলাল। পরে খালের পাশের বাঁশঝাড়ে ভাসা অবস্থায় তার মরদেহ আটকে থাকতে দেখে স্বজনরা। পরে তার মরদেহ উদ্ধার করে স্থানীয় ঢাকডোহর কবরস্থানে দাফন করা হয়।
কচাকাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন অর রশীদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, প্রকৃত তথ্য জানতে ঘটনাস্থলে অফিসার পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন