Inqilab Logo

ঢাকা, বুধবার, ০৫ আগস্ট ২০২০, ২১ শ্রাবণ ১৪২৭, ১৪ যিলহজ ১৪৪১ হিজরী

নেত্রকোনার সীমান্ত এলাকা থেকে ২ শত পিস ইয়াবা ১৩৬ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার, আটক দুই

নেত্রকোনা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ৯:১৬ পিএম

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ নেত্রকোনা ব্যাটালিয়ান পৃথক পৃথক স্থানে অভিযান চালিয়ে ২০০ পিস ইয়াবা ও ১৩৬ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে।

বিজিবি ৩১ নেত্রকোনা ব্যাটালিয়ানের উপ-অধিনায়ক নুরুদ্দিন মাকসুদ জানান, বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) ৩১ নেত্রকোনা ব্যাটালিয়ানের বিজয়পুর বিওপি’র হাবিলদার ওবায়দুর রহমানের নেতৃত্বে একটি টহল টিম রবিবার রাত ১০টার দিকে নেত্রকোনা জেলার দুর্গাপুর উপজেলার ভারতীয় সীমান্তবর্তী পিলার ১১৪৮/১২ এস হতে বাংলাদেশের এক কিলোমিটার অভ্যন্তরে আড়াপাড়া নামক স্থানে অভিযান চালিয়ে ভারতীয় সীমান্ত এলাকা থেকে আগত উত্তম হাজং (৫০) নামক এক ব্যাক্তিকে আটক করে। উত্তম হাজং দুর্গাপুর উপজেলার আড়াপাড়া গ্রামের মৃত রাছেন হাজং-এর পুত্র। পরে তার স্বীকারোক্তিমূলক জবানবন্ধী অনুযায়ী তার বাড়ীতে তল্লাশী চালিয়ে ২০০ পিস ইয়াবা ও ৩৬ বোতল ভারতীয় ফেনসিডিল আটক করা হয়।
একই দিন রাত সাড়ে ১১টার দিকে বিজয়পুর শূণ্য লাইনে পাঁকা রাস্তার উপর এক যুবককে ঘুরাঘুরি করতে দেখে সন্দেহ হলে বিজিবি জোয়ানরা তাকে চ্যালেঞ্জ করে। এ সময় সে দৌঁড়ে পালানোর চেষ্টা কারলে বিজিবি’র জোয়ানরা তাকে আটক করে। পরে তার কাছ থেকে ১০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়। পৃথক পৃথক স্থান থেকে উদ্ধারকৃত ২০০ পিস ইয়াবা ও ১৩৬ বোতল ভারতীয় ফেনসিডিলের আনুমানিক মূল্য ১ লাখ ১৪ হাজার ৪০০ টাকা। পরে আটককৃত মাদকদ্রব্যসহ তাদেরকে দুর্গাপুর থানায় হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিজিবি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ