Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ০৭ আগস্ট ২০২০, ২৩ শ্রাবণ ১৪২৭, ১৬ যিলহজ ১৪৪১ হিজরী

নোয়াখালীতে ওসি’সহ করোনায় আক্রান্ত আরও ৩৪

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ জুন, ২০২০, ৯:৪৩ পিএম

কবিরহাট থানার ওসি মির্জা মোহাম্মদ হাছানসহ নোয়াখালীতে নতুন আরও ৩৪ জন করোনা আক্রান্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে কয়েকজন পুলিশ সদস্য, ব্যাংকার ও ব্যবসায়ী রয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা বেড়ে হল ২০৪৭ জন।

সোমবার দুপুরে নোয়াখালী সিভিল সার্জন ডা. মাসুম ইফতেখার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, নতুন আক্রান্তদের মধ্যে সদরে ৯, সোনাইমুড়ীতে ৪, কবিরহাটে ১৫ ও সুবর্ণচর উপজেলায় ৬ জন রোগী রয়েছে। জেলায় মোট আক্রান্ত ২০৪৭। যার মধ্যে সুস্থ্য হয়েছেন ৮৬২ ও আইসোলেশনে রয়েছেন ১১৪২জন।

কবিরহাট উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. বিদ্যুৎ কুমার বিশ্বাস বলেন, গত ২৪ঘন্টায় উপজেলায় ১৫জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে কবিরহাট থানার ওসি ও কয়েকজন পুলিশ সদস্যসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ রয়েছেন। ওসি মির্জা মোহাম্মদ হাছান নিজ বাসায় হোম আইসোলেশনে রয়েছেন।

সদর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডা. নিলিমা ইয়াছমিন জনান, গত ২৪ঘন্টায় এ উপজেলা ৯ জনের করোনা শনাক্ত হয়েছে। এদের মধ্যে ৩ জন পুলিশ সদস্য রয়েছে।

নোয়াখালী সিভিল সার্জন ডা: মাসুম ইফতেখার জানান, জেলার সদরে ৬৪০জন, সুবর্নচরে ১২৩জন, হাতিয়ায় ১৬জন, বেগমগঞ্জে ৬৩৭জন, সোনাইমুড়ীতে ১০৪জন, চাটখিলে ১৩২জন, সেনবাগে ৯৭জন, কোম্পানীগঞ্জে ৮৮ জন ও কবিরহাটে ২১০জন আক্রান্ত হয়েছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ