Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৪ জুলাই ২০২০, ২০ আষাঢ় ১৪২৭, ১২ যিলক্বদ ১৪৪১ হিজরী

দু’দিন পর জানা গেল করোনা হয়নি তার!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জুন, ২০২০, ১২:০১ এএম

দুশ্চিন্তায় পড়ে গিয়েছিলেন সবাই। আর্জেন্টিনাকে সর্বশেষ বিশ্বকাপ এনে দেওয়া কোচ কার্লোস বিলার্দোর করোনা সংক্রমিত হওয়ার খবর এসেছিল গত পরশু। কিন্তু বার্তা সংস্থা রয়টার্সের দেওয়া সে তথ্য ভুল বলে জানিয়েছেন তার ভাই হোর্হে বিলার্দো।
২০১৮ সাল থেকে বুয়েন্স এইরসের এক নার্সিং হোমে বসবাস করছেন কার্লোস বিলার্দো। সেখানে আরও ১০ জন বাসিন্দার করোনা পজিটিভ হওয়ার খবর এসেছে। ২০১৯ সালে হাকিম-অ্যাডামস সিন্ড্রোমে নিবিড় পরিচর্যায়ও নিতে হয়েছিল তাঁকে। এর মাঝেই তার করোনা আক্রান্তের খবর এল। গতকাল হোর্হে টুইটারে লিখেছেন, ‘আমার ভাইয়ের কিছু হয়নি। বিখ্যাত সেই ল্যাব ভুল করেছে। এটা তাদের (নার্সিং হোম) শেষ করে দেওয়ার চেষ্টা ছিল। কিন্তু প্রায় নিশ্চিত সে ওখানেই ফিরবে।’
৮২ বছর বয়সী বিলার্দোকে গতপরশু আর্জেন্টিনার ইনস্টিটিউট অব ডায়াগনোসিসে নেওয়া হয়েছে। কয়েক সপ্তাহ আগেই তার করোনা পরীক্ষা করা হয়েছিল। তখন নেতিবাচক ফলই এসেছিল। বর্তমানে কী অবস্থা, তা নিয়ে এখনো কিছু জানায়নি ইনস্টিটিউট অব ডায়াগনোসিস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিশ্বকাপ

৩ জুলাই, ২০২০

আরও
আরও পড়ুন